• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৯, ২০২২, ০৭:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৯, ২০২২, ০৭:৪৮ পিএম

চাকরির প্রলোভন দেখিয়ে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

চাকরির প্রলোভন দেখিয়ে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

লক্ষ্মীপুরে গৃহপরিচারিকা হিসেবে চাকরির প্রলোভনে এনে ৮০ হাজার টাকায় বিক্রি করে দেওয়ার পর এক কিশোরীকে রাতভর দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ।

বুধবার ( ৯ মার্চ) বেলা ১১টার দিকে ভিকটিম ওই কিশোরীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে রায়পুর পৌর শহরের দুলালের বাসায় এ ঘটনা ঘটে।

ভিকটিম, পুলিশ ও স্থানীয়রা জানান, ওই কিশোরী অসহায় হয়ে গৃহপরিচারিকা হিসেবে কাজ করার আগ্রহ প্রকাশ করে। এ সুযোগে বখাটে যুবক জাহাঙ্গীর আলম তাকে চাকরি দেওয়ার কথা বলে গত রোববার রায়পুর পৌর শহরের বাসিন্দা ও স্থানীয় ব্যবসায়ী (মুদি দোকানদার) দুলালের বাসায় নিয়ে আসে। এ সময় বখাটে যুবক জাহাঙ্গীর ওই কিশোরীকে দুলালের কাছে ৮০ হাজার টাকায় বিক্রি করে হস্তান্তর করে চলে যায়। পরে মঙ্গলবার রাতে ওই কিশোরীকে দুলাল ও তার স্ত্রী ফাতেমা বেগমের সহায়তায় রাতভর ৪-৫ জন যুবক পালাক্রমে ধর্ষণ করে বলে অভিযোগ ভিকটিম ও স্বজনদের। পরে পুলিশ গোপন সংবাদ পেয়ে ভিকটিমকে উদ্ধার করে। এ সময় দুলাল ও তার স্ত্রীকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মংনে থোয়াই জানান, কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ পেয়ে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ধর্ষণে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে।

ইউএম