• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১০, ২০২২, ১১:১৮ এএম
সর্বশেষ আপডেট : মার্চ ১০, ২০২২, ০৫:২১ পিএম

ফটিকছড়িতে দুই মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

ফটিকছড়িতে দুই মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

ফটিকছড়ি প্রতিনিধি
চট্টগ্রামের ফটিকছড়িতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পাইন্দং ইউনিয়নের মোহাম্মদ ওয়াহাব মিয়া (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এতে আরো ৩ আরোহী আহত হয়েছেন।

বুধবার (০৯ মার্চ ) সন্ধ্যায় ফটিকছড়ি পৌরসভার গাউছিয়া মার্কেট (আন্ডা মার্কেট) এলাকায় এই ঘটনা সংগঠিত হয়। নিহত ওয়াহাব মিয়া পাইন্দং ইউপির ১ নং ওয়ার্ডের ফকিরাচান এলাকার পূর্ব পাড়ার মোহাম্মদ সৈয়দুল হকের পুত্র। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, আন্ডা মার্কেটে দক্ষিণ পাশে বিপরীত দিক থেকে আসা দুইটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ৪ জন আরোহী আহত হলে পথচারীরা তাদের উদ্ধার করে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। নিহত ওয়াহাব মিয়ার শারীরিক অবস্থা আশংকাজনক হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) এ প্রেরণ করে। 

স্থানীয় ইউপি সদস্য নুর মিয়ে কোম্পানি বিষয়টি নিশ্চিত করে বলেন, ওয়াহাব মিয়ার চট্টগ্রাম মেডিকেলে রাত সাড়ে আটটার দিকে মৃত্যু হয়েছে। সে আন্ডার মার্কেট এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়। খবর পেয়েছি ওয়াহাব মিয়া সপ্তাহখানিক আগে প্রবাস থেকে বিয়ে করার জন্য এসেছে। দুর্ঘটনা ঘটার আগে সুয়াবিল এলাকায় একটি মেয়ে দেখতে গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে এ ঘটনা ঘটেছে।

জাগরণ/আরকে