• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১২, ২০২২, ১২:০০ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১২, ২০২২, ১২:০০ পিএম

কলাপাড়ায় বাস চাপায় সাংবাদিক নিহত

কলাপাড়ায় বাস চাপায় সাংবাদিক নিহত

কলাপাড়া প্রতিনিধি
পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের পানি জাদুঘরের সামনের সড়কের পাশে দিয়ে পাখিমারা বাজারে হেঁটে যাবার সময় যাত্রীবাহী যমুনা লাইন পরিবহন নামে বাসের চাপায় হাসান পারভেজ (৫৫) নামে সাংবাদিক মৃত্যু হয়। 

শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যা সাতটায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর বাসটি ফেলে চালক ও হেলপার পালিয়ে গেলেও স্থানীয়দের সহায়তার পুলিশ বাসটি জব্দ করেছে। 

নিহত হাসান পারভেজ ডেইলি ইন্ড্রাষ্টি পত্রিকার কলাপাড়া প্রতিনিধি ও কলাপাড়া প্রেসক্লাবের সদস্য ও মিঠাগঞ্জ ইউনিয়নের তুলাতলী গ্রামের হাজী জিয়াউল হক সর্দারের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় একটি মসজিদে মাগরিবের নামাজ পড়ে পায়ে হেঁটে বাজারের দিকে আসতে ছিল। এসময় কুয়াকাটা থেকে ঢাকাগামী যমুনা পরিবহনের বাসটি বেপরোয়াগতিতে যাওয়ার সময় রং সাইডে গিয়ে হাসান পারভেজকে চাপা দেয়। এসময় বাসটি না থামিয়ে তাকে প্রায় ৩০ ফুট টেনেহেঁচড়ে নিয়ে যায়। এলাকাবাসী এ দৃশ্য দেখে এগিয়ে আসলে চালক ও হেলপার গাড়ি ফেলে পালিয়ে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মো. আব্দুল করিম জানান, তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। 

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, তারা দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ গিয়ে বাসটি জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জাগরণ/আরকে