• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১৩, ২০২২, ০১:৩৯ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১৩, ২০২২, ০১:৩৯ পিএম

লক্ষ্মীপুরে শিক্ষার্থীকে পিটিয়ে মোবাইল ছিনতাই 

লক্ষ্মীপুরে শিক্ষার্থীকে পিটিয়ে মোবাইল ছিনতাই 

লক্ষ্মীপুরে মো. রবিন হোসেন (১৪) নামে ৮ম শ্রেণী পড়ুয়া এক স্কুল শিক্ষার্থীকে চলন্ত অটোরিকশা থেকে নামিয়ে মারধর করে মোবাইল ফোন ছিনিয়ে নেয় বখাটে চক্র। শিক্ষার্থীকে গুরুত্ব আহত অবস্থা উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে খবর পেয়ে পুলিশ ফাঁড়ির একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এর আগেই হামলাকারি বখাটেরা সটকে পড়ে। 

শনিবার (১২ মার্চ) বিকেল শহরের মিয়ারা রাস্তা মাথা এলাকায় এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী রবিন লাকান্দি উচ্চ বিদ্যালয় ৮ম শ্রেণীর ছাত্র ও আবিরনগর গ্রামের মো. দুলাল হোসেনের ছোট ছেলে। 

হাসপাতালে চিকিৎসাধীন আহত রবিন গণমাধ্যমকর্মীদের জানান, মিয়ারা রাস্তা মাথার চিহ্নিত বখাটে শুভ, রাহুল, রাহি, আদাইদসহ তাদের একটি সক্রিয় গ্রুপ রয়েছে। এরা সবসময় শিক্ষার্থীদের হাতে থাকা মোবাইল ও টাকা লুটে নেয়। বিকেল ৪ টার দিকে (শিক্ষার্থী) রবিন লক্ষ্মীপুর বাজার থেকে অটোরিকশা যোগে বাড়ি ফেরার পথে লক্ষ্মীপুর রামগতি সড়কের পগ্রতি মাঠ এলাকায় পৌঁছলে বখাটে শুভর নেতৃত্বে ৮ বখাটে শিক্ষার্থী রবিনকে অটো থেকে নামিয়ে ইট ও লাঠিসোঁটা দিয়ে এলোপাথাড়ি মারধর করে। একপর্যায়ে শিক্ষার্থীর হাতে থাকা মোবাইল সেট ছিনিয়ে নেয়। যার দাম ২০ হাজার টাকা বলে জানিয়েছেন আহতের বড় ভাই রকি। 

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানান, খবর পেয়ে শহর পুলিশ ফাঁড়ির একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

জাগরণ/আরকে