• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১৫, ২০২২, ০৪:২৭ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১৫, ২০২২, ০৪:২৭ পিএম

শিক্ষিকাকে অপহরণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

শিক্ষিকাকে অপহরণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

দুমকি প্রতিনিধি
পটুয়াখালীর দুমকিতে কলেজ শিক্ষিকাকে অপহরণ চেষ্টা ও ছুরিকাঘাতের ঘটনায় যৌতুকলোভী প্রাক্তন স্বামীসহ সকল সহযোগীদের অনতিবিলম্বে গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন হয়েছে।

উপজেলার বেসরকারি শিক্ষক সংগঠনের শিক্ষক ও বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা মঙ্গলবার (১৫ মার্চ) বেলা ১১ টায় লেবুখালি-বাউফল মহাসড়কের প্রেসক্লাব, দুমকির সামনে এ কর্মসূচি পালন করে। 

উক্ত মানববন্ধনে বক্তব্য দেন , বাংলাদেশ  আওয়ামী লীগের দুমকি শাখার সভাপতি আবুল কালাম আজাদ মৃধা, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) উপজেলা শাখার সভাপতি মো: আব্দুস সালাম, এল এ এম ইউনাইটেড মহিলা কলেজের অধ্যক্ষ এনায়েত হক, মৌকরণ বিএলপি ডিগ্রি কলেজের সহ. অধ্যাপক মিহির কান্তি দত্ত, বাংলাদেশ শিক্ষক সমিতির দুমকি উপজেলা শাখার সভাপতি কাজী মাকসুদুর রহমান, এল এ এম ইউনাইটেড মহিলা কলেজের সহ. অধ্যাপক আনিচুর রহমান মিন্টু, প্রেসক্লাব, দুমকির সাধারণ সম্পাদক মজিবুর রহমান, আজিজ আহমেদ কলেজের সিনিয়র প্রভাষক এবাদুল হক বাদল ও শ্রীরামপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বর হুমায়ুন কবির মৃধা। 

এ সময়ে উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুল কলেজর শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী, সমাজের বিভিন্ন স্তরের মানুষসহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা।

উল্লেখ্য, গত শনিবার  দুপুর ১২ টার দিকে প্রাক্তন স্বামী সাইফুল্লাহ্ জাহান মানিক (৪৫) ও তার সহযোগী আরিফুর রহমান (৩০), আল আমিন (৩৫), মোমিন মৃধা (২৯) সহ আরো অচেনা ৩/৪ জন মোসা: তাহেরা আলী রুমাকে একটি মাহিন্দ্রা যোগে এসে কলেজ গেট থেকে দুমকি উপজেলার গেটের পশ্চিম প্বার্শে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টাকালে ছুরিকাহত, এলোপাতাড়ি ঘুষি ও  মারধর করে মোবাইল, অলংকার ও পার্সব্যাগ নিয়ে যায়। পরবর্তীতে ডাক-চিৎকারে অত্র ওয়ার্ডের ইউপি সদস্য হুমায়ুন কবির মৃধা (৪৪) ও মটরসাইকেল চালক সোহাগ বয়াতী (৩৫) মোটর সাইকেলযোগে ধাওয়া করে মাহিন্দ্র গাড়ি থেকে তাহেরা আলী রুমাকে উদ্ধার করে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিস্তারিত বললে পুলিশের সহায়তা নিয়ে থানায় গিয়ে একটি এজাহার দাখিল করে মামলা করেন। বর্তমানে সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জাগরণ/আরকে