• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১৬, ২০২২, ০১:২৭ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১৬, ২০২২, ০১:২৭ পিএম

দাওয়াত না পেয়ে গর্ভবতী গাভীকে কুপিয়ে জখম

দাওয়াত না পেয়ে গর্ভবতী গাভীকে কুপিয়ে জখম

দুমকি প্রতিনিধি 
পটুয়াখালীর দুমকিতে বিয়ের দাওয়াত না পেয়ে গর্ভবতী গাভীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৫ মার্চ) আনুমানিক সকাল ৮ টায় উপজেলার উত্তর পাঙ্গাশিয়া গ্রামে এ ন্যাক্কারজনক ঘটনাটি ঘটে। এ ব্যাপারে দুমকি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও বিভিন্ন সূত্রে জানা গেছে, কিছুদিন আগে উপজেলার উত্তর পাঙ্গাশিয়া গ্রামে শহিদ মোল্লার মেয়ের বিয়ের অনুষ্ঠানে একই গ্রামের নূর ইসলাম হাওলাদারের ছেলে মো: রাজিব হাওলাদারকে দাওয়াত দেয়া হয়নি। তাই সে প্রকাশ্য দিবালোকে শহিদ মোল্লার একটি গর্ভবতী গাভীকে কুপিয়ে জখম করেছে। সম্পর্কে তারা মামাতো ফুফাতো ভাই। 

এ বিষয়ে মো: শহিদ মোল্লা জাগরণকে বলেন, আমার সাথে তাদের কোন পূর্ব শত্রু তা নেই, কেবল আমার মেয়ের বিয়েতে দাওয়াত দেইনি বলে আমার সাথে না পেরে অবুঝ প্রাণিটির ওপর দেশীয় অস্ত্র দিয়ে এমন নৃশংস কান্ড ঘটিয়েছে। সুষ্ঠু তদন্তপূর্বক আমি এর বিচার চাই।

যোগাযোগ করা হলে অভিযুক্ত রাজিব হাওলাদারের চাচা মো: খলিল হাওলাদার বলেন, কুপিয়ে জখম করার ঘটনাটি মিথ্যে। তবে  বরজের পান নষ্ট করায় লাঠি দিয়ে দু'চারটা আঘাত করেছে। 

অভিযোগের সত্যতা নিশ্চিত করে দুমকি থানার অফিসার ইনচার্জ মো: আবদুস সালাম বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জাগরণ/আরকে