• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১৯, ২০২২, ১২:৪২ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১৯, ২০২২, ১২:৪২ পিএম

বাগমারায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

বাগমারায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

রাজশাহীর বাগমারায় সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ওই যুবকের নাম এরশাদ আলী (১৫)। 

শনিবার (১৯ মার্চ)  সকাল সাড়ে ৬ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, মচমইল বাজারে ইট বোঝায় ট্রলির সাথে ধাক্কা লেগে পাকা রাস্তায় উপর পড়ে যায়। এ সময় মাথা ফেটে ঘটনাস্থালেই তার মৃত্যু হয়। সে নওগাঁ জেলার আরজি নওগাঁ গ্রামের রহিদুল ইসলামের ছেলে। 

এরশাদ আলী কয়েকদিন পূর্বে মচমইল গ্রামে তার খালুর বাসায় বেড়াতে এসেছেন। দীর্ঘ দিন থেকে এরশাদ আলী স্কেটিং জুতা পায়ে দিয়ে রাস্তায় ঘুরে বেড়াতো। তার জীবনে সেটাই আজ কাল হয়ে দাঁড়ালো। খালুর বাসার কাউকে না জানিয়ে বের হন রাস্তায়। বাসা থেকে সামান্য দুরে ঘটে এই দুর্ঘটনা। 

পাশের একটি ইট ভাটা থেকে ইট বোঝাই করে ওই পথেই যাচ্ছিল ট্রলি। এরশাদ আলী নিয়ন্ত্রণ হারিয়ে সেই ট্রলির সাথে মুখোমুখী ধাক্কা লাগে। সাথে সাথে পাকা রাস্তায় ছিটকে পড়ে এবং মাথা ফেঁটে সেখানেই মৃত্যু হয় তার। পরে স্থানীয় ব্যবসায়ীরা ছুটে এসে নিহতের মরদেহ ঘিরে দাঁড়ায়। এর ফলে ওই রাস্তার সাময়িক ভাবে যান চলাচল বন্ধ হয়ে যায়। দুর্ঘটনার পর ইট ভাটার মালিক অমর সরকার ঘটনাস্থলে গিয়ে পরিবারের লোকজনের সাথে দেখা করে। 

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ। পরে নিহতের মরদেহ উদ্ধার করে রাস্তায় যান চলাচল স্বাভাবিক করে দেন।

জাগরণ/আরকে