• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২১, ২০২২, ১২:১০ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২১, ২০২২, ১২:১০ পিএম

কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যা 

কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যা 

কুমিল্লা বন্ধকের মোটরসাইকেল ফেরত না পেয়ে মো. মাসুক মিয়া (৩৩) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। মাসুক মিয়া দুই কন্যা সন্তানের জনক।

রোববার (২০ মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে জেলার আদর্শ সদর উপজেলার মাঝিগাছা গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। 

নিহত মাসুক মিয়া ওই গ্রামের ফরিদ মিয়ার ছেলে। এ ঘটনা নিহতর ভাই মো.জালাল (৪০) অভিযুক্ত একই এলাকার সফিকুর রহমানের ছেলে ওহিদুর রহমান (৩৫) ও মামুন পুলিশের হেফাজতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিগত ৫ বছর আগে মাসুদ মিয়ার কাছে ওহিদুর রহমানের মোটরসাইকেল বন্ধক রেখে বিদেশ যায়, দেশে ফিরে মোটর সাইকেল ফেরত চাইলে দুইজনের মাঝে কথা কাটাকাটি হয়। বেশ কিছুদিন ধরে মাসুকের সাথে প্রতিবেশী নাসিরের বিরোধ চলে আসছিল। 

এদিন সন্ধ্যায় নাসির মামুন বাড়ি সামনে মাসুক ও তার ভাই জালালের সাথে মারামারির এক পর্যায় ছুরিকাঘাত মাসুক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুককে রাত সাড়ে ৮ টার দিকে মৃত ঘোষণা করেন। 

রাত ১২ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) সোহানুর ইসলাম সরকার। তিনি বলেন, ঘাতক মামুন দীর্ঘদিন সৌদী প্রবাসী ছিল। তাদের মাঝে পূর্ব শত্রু তা রয়েছে। মাসুক মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। পূর্ব শত্রু তার জেরে এ ঘটনা ঘটে। লাশ ময়নাতদন্ত করার জন্য মর্গে পাঠিয়েছি। প্রতিবেদন আসলে সবকিছু বলা যাবে। তদন্ত করে বিস্তারিত জানাতে পারব। এখন পরিবেশ স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় মামলা না হলেও মামলার পক্রিয়া চলমান রয়েছে। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি মো: সহিদুর রহমান। 

জাগরণ/আরকে