• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৩, ২০২২, ০২:২০ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৩, ২০২২, ০২:২০ পিএম

পার্বতীপুরে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন 

পার্বতীপুরে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন 

পার্বতীপুর প্রতিনিধি 
দিনাজপুর-৫ (পার্বতীপুর-ফুলবাড়ী) আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপির বিরুদ্ধে আনীত অভিযোগকে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক দাবি করে এর প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ পার্বতীপুর উপজেলা শাখা ও এর অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।  

বুধবার (২৩ মার্চ) বেলা ১১টায় পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ব্যাপারে লিখিত বক্তব্য পাঠ করেন, পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মো: হাফিজুল ইসলাম প্রামানিক। 

লিখিত বক্তব্যে তিনি বলেন, মোস্তাফিজুর রহমান ফিজার এমপি টানা ৭ বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কাজে খুশি হয়ে তাকে দুই দুই বার মন্ত্রী সভায় স্থান দিয়েছিলেন। একটি কুচক্রমহল এর আগেও নির্বাচনের পূর্ব মহুর্তে তাকে জড়িয়ে নানা ভিত্তিহীন মানহানিকর অপপ্রচার চালিয়ে তার মান-মর্যাদা ক্ষুন্ন করার চেষ্টা চালিয়েছিল। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।   

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ ওহাব সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক সরদার, সহ-দপ্তর সম্পাদক মমিনুল ইসলাম মাষ্টার, পার্বতীপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পরিচালনা কমিটি সদস্য ও সাবেক কমান্ডার রিয়াজ মাহমুদ, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, ছাত্রলীগের সাধারন সম্পাদক বেলাল হোসেন স্বপন প্রমুখ। 

জাগরণ/আরকে