• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৪, ২০২২, ১১:৩১ এএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৪, ২০২২, ১১:৩১ এএম

কক্সবাজারে ইয়াবাসহ নারী আটক

কক্সবাজারে ইয়াবাসহ নারী আটক

কক্সবাজার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল অভিযান চালিয়ে নুরুল আলম নামে সাংবাদিক নামধারী এক ব্যক্তির স্ত্রী অজুফা ইয়াছমিন (৩৬) কে ইয়াবাসহ আটক করেছে। 

সোমবার (২১ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প এলাকার সিকদারপাড়ায় এই অভিযান চালানো হয়। অভিযানে প্রায় ৯ হাজার চারশো পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

অভিযান টের পেয়ে নুরুল আলম পালাতে সক্ষম হলেও আটক করা হয়েছে তার স্ত্রী অজুফা ইয়াছমিনকে। পলাতক নুরুল আলম ঢাকা থেকে প্রকাশিত একটি নাম সর্বস্থ পত্রিকায় কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করেন বলে জানা গেছে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপ-পরিদর্শক মো. সহিদুল ইসলাম জানান, নুরুল আলম তার স্ত্রী অজুফাকে নিয়ে শহরের বিজিবি ক্যাম্পের সিকদার পাড়ার একটি চার তলা ভবনের নীচ তলায় সাংবাদিক পরিচয়ে ভাড়া থাকতেন। দীর্ঘদিন ধরে এই দম্পতি মাদক কারবারের সাথে জড়িত রয়েছে বলে তথ্য দিয়েছেন স্থানীয়রা।

সূত্রে জানা যায়, নুরুল আলম টেকনাফের হ্নীলার দক্ষিণ হ্নীলা এলাকার রঙ্গীখালী গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে এবং তার স্ত্রী অজুফা একই এলাকার মৃত জাফর আহমদের মেয়ে। মাস তিনেক আগে নুরুল আলমের মেয়ে ও তার জামাতা বিপুল পরিমাণ ইয়াবাসহ মিরসরাই থানা পুলিশের হাতে আটক হয়েছেন। 

জাগরণ/আরকে