• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৫, ২০২২, ১১:০১ এএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৫, ২০২২, ০৫:২৪ পিএম

ফুলবাড়ী সিমান্তে মাদকসহ গ্রেপ্তার ২ 

ফুলবাড়ী সিমান্তে মাদকসহ গ্রেপ্তার ২ 

ফুলবাড়ী প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ বোতল ফেন্সিডিল, একটি মোটরসাইকেল, দুইটি মোবাইল ফোন জব্দসহ দুই মাদক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে ২৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা।

বৃহস্পতিবার (২৪ মার্চ ) বিকেল ৪ টায় সীমান্ত এলাকায় এক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত দুই মাদক চোরাকারবারী হলো- দিনাজপুর সদর উপজেলার মুরাদপুর গ্রামের আফতাব উদ্দিনের ছেলে আসাদুজ্জামান নূর (৩০) ও একই উপজেলার রথিনাথপুর গ্রামের আফসার আলীর ছেলে সবুজ মিয়া (২২)।

বিজিবি সূত্রে জানা যায়, ব্যাটালিয়নের অধিন দাইনুর সীমান্ত ফাঁড়ির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ৩১৫/৩ এস হতে প্রায় দেড় কিলোমিটার দেশের অভ্যন্তরে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ৬ বোতল ফেন্সিডিল, একটি মোটরসাইকেল, দুইটি মোবাইল ফোন, নগদ ৭৬২০ টাকা জব্দসহ উল্লেখিত দুই মাদক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে। আটককৃত মালামালের আনুমানিক মূল্য এক লাখ ৪৫ হাজার ২২০ টাকা।

বিজিবি ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শরীফ উল্লাহ আবেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদেরকে ফুলবাড়ী থানায় সোপর্দসহ এ সংক্রান্ত একটি মামলা দায়ের করা হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আশ্রাফুল ইসলাম বলেন, এ বিষয়ে বিজিবির পক্ষ থেকে একটি মামলা দায়েরসহ আটককৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে। 

জাগরণ/আরকে