• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৫, ২০২২, ০৩:২৫ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৫, ২০২২, ০৯:২৭ পিএম

ব‌রিশালে গাঁজা ও ইয়াবাসহ আটক ৫

ব‌রিশালে গাঁজা ও ইয়াবাসহ আটক ৫

ব‌রিশালে পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৬ কেজি ৬০০ গ্রাম গাঁজা ও ২০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। 

শুক্রবার (২৫ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল।

আটকরা হলো- নগরীর সোনালী আইসক্রিমের মোড় এলাকার দেলোয়ার হোসেন দিলু (৪০), সদর উপজেলার চরবাড়িয়া এলাকার মো. সাইফুল ইসলাম সবুজ (৩৭), চরমোনাই এলাকার কাওসার মিয়া (২০), কুমিল্লার আনন্দপুর এলাকার আবুল কালাম (৩৯) ও মিজানুর রহমান (২২)।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতে বিশেষ অভিযান পরিচালনাকালে বরিশাল নগরীর বগুড়া রোডের অপসোনিন কোম্পানির সামনে থেকে দুই কেজি এবং সোনালী আইসক্রিমের মোড় থেকে ৪ কেজি গাঁজাসহ আবুল কালাম আজাদ, মিজানুর রহমান ও দেলোয়ার হোসেনকে আটক করা হয়।

অপরদিকে আলাদা এক অভিযানে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ২ জনকে আটক করেছে নগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি টিম বৃহস্পতিবার রাত ১২টার দিকে কাউনিয়া থানাধীন চরবাড়িয়া ইউনিয়নের উত্তর লামছড়ি এলাকায় অভিযান চালিয়ে সাইফুল ইসলাম সবুজ ও কাওসার মিয়াকে ২০০ পিস ইয়াবা ও ৬০০ গ্রাম গাঁজাসহ আটক করে। পরে ওই দুজনকে কোতয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়।

কোতয়ালি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, আটককৃদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 


জাগরণ/আরকে