• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৬, ২০২২, ০২:১৫ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৬, ২০২২, ০২:১৫ পিএম

পবিপ্রবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

পবিপ্রবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

দুমকি প্রতিনিধি
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ। সেই সাথে নতুন পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত আহবান করেছে কেন্দ্রীয় সংগঠন। 

শনিবার (২৬ মার্চ ) কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এই সংক্রান্ত সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করে বাংলাদেশ ছাত্রলীগ।

বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয় শাখা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের আগামী ৭ (সাত) কার্যদিবসের মধ্যে সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সংসদের নিকট জীবন বৃত্তান্ত প্রেরণের নির্দেশ দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সশরীরে উপস্থিত হয়ে জীবন বৃত্তান্ত সংগ্রহ করবেন।

এমন সিদ্ধান্তে শাখা ছাত্রলীগের কার্যক্রমে গতিশীলতা বাড়বে বলে মনে করেন পবিপ্রবি ছাত্রলীগের নেতা-কর্মীরা। এই সিদ্ধান্তকে সময়োপযোগী উল্লেখ করে কেন্দ্রীয় ছাত্রলীগকে ধন্যবাদ জানান দুই পদ প্রত্যাশী মো: মহসিন ও নাহিদ মাহমুদ সাকিব।

আরাফাত ইসলাম খান সাগর কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করতে ছাত্রজীবনের শুরু থেকে ছাত্রলীগের সঙ্গে কাজ করে এসেছি, ভবিষ্যতেও আজীবন ভালোবেসে যাবো এই সংগঠনকে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আরেকজন পদ প্রত্যাশী রেজোয়ানা হিমেল বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে আমাদের আবেদন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে দ্রুত একটি কমিটি করা হোক, যেন আমরা পবিপ্রবি ছাত্রলীগকে শক্তিশালী করতে পারি।

কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি অনুরোধ করে মো: সাইফ হোসেন বলেন, পবিপ্রবি ছাত্রলীগ যেন বেশিদিন কমিটিহীন না থাকে।

প্রসঙ্গত, সর্বশেষ ২০১৭ সালের ২৫ জুলাই পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে মোশায়েদুল ইসলাম সাদিকে সভাপতি ও মো: রাকিবুল ইসলাম রাকিবকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন। পরে ২০১৮ সালের ৯ মে ১৮৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়।

জাগরণ/আরকে