• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৭, ২০২২, ০৪:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৭, ২০২২, ০৪:৩৫ পিএম

দোয়ারাবাজারে ইউপি চেয়ারম্যানের দোকান লুটের অভিযোগ 

দোয়ারাবাজারে ইউপি চেয়ারম্যানের দোকান লুটের অভিযোগ 

দোয়ারাবাজার প্রতিনিধি
দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের ইউপি নরসিংপুর বাজারে চেয়ারম্যান নূর উদ্দিন আহমেদসহ ২৩ জনের বিরুদ্ধে এক টেলিকম মোবাইল ফোন দোকানের মালামাল লুটপাটের অভিযোগ উঠেছে। 

শনিবার (২৬ মার্চ) রাতে একটি লিখিত অভিযোগ করেছেন একই ইউনিয়নের খাইরগাঁও গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুস ছোবহান খানের ছেলে মো: লিপন খান।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, মো: লিপন খান নরসিংপুর বাজারের খাসজমিতে একটি দালান ঘর নির্মাণ করে ১৮ বছর ধরে লিপন টেলিকম মোবাইল ফোন নামের দোকানে ব্যবসা করে আসছেন। বর্তমান নরসিংপুর ইউপি চেয়ারম্যান নূর উদ্দিনের পক্ষে কাজ না করায় দীর্ঘদিন ধরে লিপনকে ইউপি চেয়ারম্যান বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন ও বাজারের দোকানঘর উচ্ছেদের হুমকি দিয়ে আসছে। এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার দিবাগত রাতে ৪টার দিকে ইউপি চেয়ারম্যান নূর উদ্দিনের নেতৃত্বে দলবদ্ধভাবে লিপন টেলিকম মোবাইল ফোন দোকান ভাঙচুর ও দোকানের মালামাল লুটপাট করা হয়। এসময় খবর পেয়ে ঘটনাস্থলে এসে প্রতিবাদ করলে লিপন খান ও তার পিতা আব্দুস ছোবহান খানকে চেয়ারম্যান ও তার লোকজন মারপিট করতে আসে এবং প্রাণনাশের হুমকি দিয়ে যায়। এসময় দোকানে থাকা মোবাইল ফোনসহ ৯ লাখ ৪৩ হাজার ৬৬০ টাকা মূল্যের অন্যান্য মালামাল লুট করা হয়।

অভিযোগকারী লিপন খান বলেন, আমাদের দোকান লুটপাট করে মালমাল নিয়ে গেছে। বিভিন্ন ভাবে হুমকি দেওয়া হয়েছে। আমরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছি।

অভিযোগের বিষয়ে জানতে নরসিংপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান নূর উদ্দিনের মোবাইল নাম্বারে একাধিক বার কল করা হয়। কল রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া যায়নি। 

এ বিষয়ে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তের জন্য ঘটনাস্থলে রবিবার দুপুরে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জাগরণ/আরকে