• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৮, ২০২২, ১১:৪৯ এএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৮, ২০২২, ১১:৪৯ এএম

পুলিশ ফাঁড়িতে হামলার ঘটনায় গ্রেপ্তার ৭

পুলিশ ফাঁড়িতে হামলার ঘটনায় গ্রেপ্তার ৭

বরিশালের হিজলায় হরিনাথপুর ইউনিয়নে শাওড়া সৈয়দ খালী পুলিশ ফাঁড়িতে হামলা ও মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় ইউনিয়ন যুবলীগের সভাপতি মতিউর রহমান বিপ্লবসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

রোববার (২৭ মার্চ) দুপুরে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- হরিনাথপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মতিউর রহমান ওরফে বিপ্লব, ছাত্রলীগ নেতা সৌরভ সিকদার, যুবলীগ কর্মী বশির উদ্দীন, মাসুদুর রহমান, সোলায়মান শরিফ, মঈন সিকদার ও ভ্যানচালক মনির রাঢ়ী।

এর আগে শ‌নিবার (২৬ মার্চ) রাতে পুলিশ ফাঁড়িতে এই হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় রোববার সকালে পুলিশ বাদী হয়ে হিজলা থানায় ১২০ জনকে আসামি করে মামলা করে।

শাওড়া সৈয়দ খালী পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান রোববার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শ‌নিবার রাতে স্থানীয় বাদল সিকদারের নেতৃত্বে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের প্রায় ৩ শতাধিক নেতাকর্মী পু‌লিশ ফাঁড়িতে ঢুকে‌ অত‌র্কিত হামলা চালায়। এ সময় কনস্টেবল মেহেদী হাসানকে এলোপা‌তাড়ি মারধর শুরু করলে আমি তাদের বাধা দিলে তারা আমাকেও মারধর করে। পরে ফাঁড়ির বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। তাদের হামলার ঘটনা ফাঁড়ির সিসি ক্যামেরা ফুটেজে রয়েছে।

কনস্টেবল মেহেদী হাসান বলেন, শ‌নিবার মাগরিবের নামাজের পর বাজার থেকে ফাঁড়ির দিকে যাওয়ার পথে হঠাৎ একটি ভ্যানগাড়ি আমাকে সজোরে ধাক্কা দেয়। চালক কেন এটা করলো বিষয়টি নিয়ে তাকে ক্ষোভ দেখালে ভ্যানচালক নেতাকর্মীদের কাছে সেটা জানিয়ে দেয়। পরে তারা ফাঁড়ির মধ্যে এসে আমাকে মারধরে গুরুতর আহত করে।

তিনি দাবি করেন, ভ্যানচালক মনির রাঢ়ীকে আমি মারধর করিনি। তাকে গালমন্দ করেছি। বলেছি, এরপর যেন সাবধানে ভ্যান চালায়।

হিজলা থানা পু‌লিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুস মিয়া বলেন, পুলিশ ফাঁড়িতে হামলার ঘটনায় এসআই মিজানুর রহমান একটি মামলা করেছেন। এ ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের সিসি ফুটেজে শনাক্ত করে গ্রেপ্তারে অভিযান চলছে।

জাগরণ/আরকে