• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৮, ২০২২, ১২:৩২ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৮, ২০২২, ১২:৩২ পিএম

লোহাগড়ায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

লোহাগড়ায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

নড়াইলের লোহাগড়া পৌর এলাকার লক্ষীপাশা গ্রামে নাসরিন আক্তার (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

রবিবার (২৭ মার্চ) বিকালে এই ঘটনা ঘটে। নিহত নাসরিন ওই গ্রামের পুলিশ সদস্য এনামুল কাজীর ছেলে আরাফাত কাজীর স্ত্রী ও মাগুরা জেলার শালিখা থানার তুশখালি গ্রামের বাহারুল মন্ডলের মেয়ে। ঘটনার পর নিহতের স্বামী পলাতক রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, এক বছর আগে নাসরিন ও আরাফাত প্রেম করে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে করে পরিবারের সাথে ভাড়া বাড়িতে বসবাস করে আসছেন। মাঝে মধ্যে তাদের ঝগড়া ও মারামারির ঘটনা ঘটত। 

নিহতের নানি মোমেনা বেগমের সাথে মুঠোফনে কথা হলে তিনি বলেন, আমরা গরীব বলে আরাফাতের মা-বাবা এই বিয়ে মেনে নিতে চায়নি। তাই প্রায়ই আরাফাত তাকে মারধর করত।

আরাফাতের পরিবার সূত্রে জানা যায়, মোবাইলে কথা বলায় আরাফাতকে নাসরিন সন্দেহ করায় প্রায়ই তাদের মধ্যে মারামারি হতো। ওইদিন দুপুরে তার শাশুড়ীর সাথে রান্নার কাজের ফাঁকে তার রুমের গিয়ে দরজা বন্ধ করে দেয়। দেরী হওয়ায় তার শাশুড়ী ঘরের জানালা দিয়ে দেখতে পায় নাসরিন ওড়না দিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। আরাফাতের বাবাকে বিষয়টি জানালে তিনি লোহাগড়া থানা পুলিশকে অবহিত করলে ঘরের জানালা ভেঙ্গে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে। এরপর থেকে আরাফাত বাড়ি থেকে পালিয়ে গেছে ।

নিহত নাসরিনের বাবা, বড় বোন ফাতেমা ও চাচাতো ভাই রবিউল ইসলাম বলেন, বিবাহের পর থেকে আরাফাত ও তার পরিবারের লোকজন মেয়েটাকে নির্যাতন করায় সহ্য করতে না পেরে শনিবার রাত ১২ টার সময় বাবার বাড়ি চলে আসার জন্য ফোনে বোনের কাছে দুইশত টাকা চেয়ছিল। আর আজ তাকে জীবন দিতে হল।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল ঘটনা জানা যাবে। 

জাগরণ/আরকে