• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৮, ২০২২, ০২:১২ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৮, ২০২২, ০৮:১২ পিএম

ঘুষি মেরে চেয়ারম্যানের নাক ফাটালেন প্রকৌশলী

ঘুষি মেরে চেয়ারম্যানের নাক ফাটালেন প্রকৌশলী
চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুল

কক্সবাজারের পেকুয়ায় রাজাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুল ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পেকুয়া অফিসের উপসহকারী প্রকৌশলী আলিম উদ্দিনের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

রবিবার (২৭ মার্চ) বিকেলে রাজাখালী ইউনিয়নের নতুন ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় দুজনসহ স্থানীয় আরও দুই ব্যক্তি আহত হয়েছেন।

অন্য আহতরা হলেন, একই ইউনিয়নের দশেরঘোনা এলাকার শাহাদাত হোসেন ও ইকবাল হোছাইন। তাদের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

উপসহকারী প্রকৌশলী আলিম উদ্দিন বলেন, রাজাখালী ইউনিয়নের সবুজ বাজার এলাকায় চলমান সড়ক সংস্কারকাজ পরিদর্শন করে ফেরার পথে ইউপি চেয়ারম্যান ও তার লোকজন পরিকল্পিতভাবে আমার ওপর হামলা চালায়। তারা আমাকে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করে।

রাজাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুল বলেন, নির্মাণকাজে অনিয়মের কারণ জানতে চাইলে প্রকৌশলী আবদুল আলিম আমাকে ঘুষি মেরে নাক ফাটায়। এ সময় আমার সঙ্গে থাকা লোকজনের সঙ্গে ওই প্রকৌশলীর হাতাহাতির ঘটনা ঘটে। এতে শাহাদাত হোসেন ও ইকবাল হোছাইন আহত হয়।

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, দু'পক্ষ থেকেই অভিযোগ করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি।

ইউএম