• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১, ২০২২, ০৫:০০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১, ২০২২, ০৫:০০ পিএম

নবীনগরে ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু

নবীনগরে ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু

নবীনগর প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইট ভর্তি ট্রাক্টর উল্টে দুলাল মিয়া (২২) নামে এক ট্রাক্টর চালকের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (১ এপ্রিল) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই যুবক উপজেলার নবীনগর নারায়ণপুর গ্রামের গেন্দু মিয়ার ছেলে। 

সূত্রে জানা যায়, উপজেলার সাদেকপুর যমুনা ইটভাটা থেকে ইট নিয়ে নবীনগর আসার পথে নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ পশ্চিম পাড়া ফিরোজ মিয়ার বাড়ির সামনে একটি অটোরিকসাকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি খালের পাশে পরে গিয়ে একটি গাছের সাথে আটকে যায়। গাড়ির চালক দুলাল মিয়া ওই সময় কিছু বুঝে উঠার আগেই গাড়ি থেকে নামতে না পেরে গাছ ও ট্রাক্টরের মাঝে আটকে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়। 

সংবাদ পেয়ে নবীনগর থানার পুলিশ ও ফায়ার সার্ভিস এসে দুলাল মিয়ার লাশ উদ্ধার করে। দুলার মিয়ার সাথে থাকা অন্য শ্রমিকরা লাফিয়ে গাড়ি থেকে নেমে জীবন রক্ষা করে। দুলাল মিয়া পেশাদার ড্রাইভার ছিলেন না বলে জানিয়েছে তার পরিবার।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, মাত্র আট ফুট প্রস্তের এই রাস্তাটি দিয়ে দিনরাত ইট নিয়ে ট্রাক্টর চলার কারণে বড়বড় গর্ত ও খানাখন্দ তৈরি হয়ে রাস্তার অনেক জায়গা চলাচলের অযোগ্য হয়ে গেছে, প্রায় সময়ই ঘটে নানা দুর্ঘটনা, তাদের নিষেধ করার পরও তারা এই পথে সারাদিন রাত ইট আনা নেওয়া করে, পৌর মেয়রকে অসংখ্যবার বলার পরও তিনি কোন কার্যকর ব্যবস্থা নিচ্ছেন না। অবিলম্বে এই রাস্তা দিয়ে ট্রাক্টর চলাচল বন্ধের দাবি করেন তারা।

নবীনগর থানার ওসি আমিনুর রশিদ বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

জাগরণ/আরকে