• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২, ২০২২, ০২:২৫ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২, ২০২২, ০২:২৫ পিএম

ফরিদপুরে রিক্সাচালক স্কুলছাত্রের লাশ উদ্ধার 

ফরিদপুরে রিক্সাচালক স্কুলছাত্রের লাশ উদ্ধার 

ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের দয়ারামপুর এলাকায় ঘাসের জমি হতে সাব্বিরের (১৪) নামে হাত-পা বাঁধা রিক্সাচালক স্কুলছাত্রের লাশ উদ্ধার পুলিশ।

শনিবার (২ এপ্রিল) সকালে হাত-পা বাঁধা অবস্থায় ছেলেটির মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সাব্বির বিশ্বাস (১৪) সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের আছিরুদ্দিন মুন্সিরডাঙ্গী গ্রামের আলমগীর বিশ্বাসের ছেলে।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো: সেলিম মোল্যা জানান, সংবাদ পেয়ে আমরা ঘটানাস্থালে গিয়ে রাস্তার পাশে ঘাসের খেত থেকে হাত-পা বাঁধা একটি ছেলের লাশ উদ্ধার করি।  সে গোলডাঙ্গী পদ্মারচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। পরিবারের দারিদ্রতার কারণে পড়ালেখার পাশাপাশি রিক্সা চালাত সে। তার চাচা জাহাঙ্গীর বিশ্বাস লাশটি শনাক্ত করে আমাদের নিশ্চিত করেন। 

নিহতের চাচা জাহাঙ্গীর বিশ্বাস জানান, সাব্বিরের বাবা ঘোড়া গাড়ি ও রিক্সা দুটাই চালায়। স্কুল বন্ধ থাকলে মাঝে মাঝেই তার বাবার রিক্সা নিয়ে ভাড়া মারতে বের হতো। শুক্রবার স্কুল বন্ধ থাকায় সকালে সাব্বির তার বাবার ব্যাটারিচালিত রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও খোজ পায় নাই। শনিবার সকালে ঘাসের খেতে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, লাশটি উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রিক্সা ছিনতাই করে ওই ছেলেটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। 

ময়নাতদন্ত শেষে নিশ্চিত করা যাবে। তাছাড়া এই ঘটনায় তদন্ত চলছে। এ বিষয়ে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

জাগরণ/আরকে