• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২, ২০২২, ০৪:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২, ২০২২, ০৪:৪৬ পিএম

দোয়ারাবাজারে হামলার ঘটনায় আটক ২

দোয়ারাবাজারে হামলার ঘটনায় আটক ২

দোয়ারাবাজার প্রতিনিধি
সুনামগঞ্জ দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মৌলারপাড় গ্রামে মদ ধরিয়ে দেওয়ায় পূর্ব-বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হওয়ার ঘটনায় রুফু বাহিনীর প্রধান  রফিকুল ইসলাম রুফুসহ ১৯ জনকে আসামি করে শুক্রবার (১ এপ্রিল) মো: জাহাঙ্গীর আলম বাদী হয়ে দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামি উপজেলার মৌলারপাড় গ্রামের মৃত সফর আলীর পুত্র রফিকুল ইসলাম রুফু ও তার মেয়ে ঝরনা আক্তারকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার (৩১ মার্চ) সন্ধ্যায় উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মৌলারপাড় গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।  

মামলা সুত্রে জানা যায়, মৌলারপাড় গ্রামের রফিকুল ইসলাম রুফুর ছেলে দিলোয়ার হোসন মাদক বেচাকেনা করে, অনুমান ৪/৫ মাস পূর্বে বাশঁতলা বিওপি পরিত্যাক্ত অবস্থায় মৌলারপাড় গ্রাম  হতে ভারতীয় অফিসার চয়েজ অনুমান ৭২ বোতল মদ উদ্ধার করে। মদ উদ্ধার করায় বিবাদী রফিকুল ইসলাম ওরফে রফু ও তাহার বাহিনী অফিসার চয়েজ মদ উদ্ধারের সাক্ষী রায়হান ও রহিম বিজিবিকে তথ্য দিয়ে ধরিয়েছে বলে সন্দেহ করে এ নিয়েই চৌধুরীপাড়ার সৌদী আরব প্রবাসী তাজুল ইসলামের ছেলে রায়হান বাংলাবাজার থেকে বাড়িতে যাওয়ার পথে রফিকুল ইসলামের লোকজন এসে রায়হান মিয়ার উপর হামলা চালায় এবং তাকে বেদড়ক পিঠিয়ে আহত করেন। খবর পেয়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে তাতে উভয় পক্ষের ১৫ জন আহত হন। খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৪ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। আহতরা চিকিৎসাধীন আছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, উক্ত মারামারির ঘটনায় মামলা হয়েছে। দুইজনকে গ্রেফতার করা হয়েছে, অন্যদের গ্রেফতার করতে অভিযানে অব্যাহত আছে।

জাগরণ/আরকে