• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২২, ০৪:২২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৬, ২০২২, ০৪:২২ পিএম

দোয়ারাবাজারে চেলানদীতে শ্রমিকের লাশ উদ্ধার

দোয়ারাবাজারে চেলানদীতে শ্রমিকের লাশ উদ্ধার

দোয়ারাবাজার প্রতিনিধি
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পাহাড়ি চেলানদী থেকে নানু মিয়া (২৮) নামের নৌকার মাঝির লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 

বুধবার (৬ এপ্রিল) সকাল এগারোটার দিকে চেলা নদীর নরসিংপুর ইউনিয়নের রহিমের পাড়া এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নানু মিয়া ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের গোয়ালগাঁও গ্রামের আশক আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, নিখোঁজ নানু মিয়া নিজ নৌকা দিয়ে বালু নৌকার মাঝি হিসাবে কাজ করতেন। মঙ্গলবার বিকালে ২ ঘটিকার সময় বালু নিয়ে ছাতকের উদ্দেশ্য যাওয়ার জন্য, নদীর মাঝামাঝি দিয়ে যাচ্ছিলেন হঠাৎ নৌকাডুবি হয়। সে সময় নদীতে পাহাড়ি ঢল ও নদীতে প্রবল বেগে স্রোত বইতেছিল, সে সময় কোন উপায় না পেয়ে নানু মিয়া ও তার ২ জন সহযোগীসহ তিনজন নিজেদের রক্ষায় নদীতে ঝাঁপিয়ে পড়ে। একপর্যায়ে সবাই নদীর তীরে উঠতে পারলেও নানু মিয়ার সন্ধান পাওয়া যায়নি। স্থানীয়রা নদীতে খোঁজাখুঁজি করেন। ব্যর্থ হয়ে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসে খবর পাঠালে বুধবার সকাল ৯ টা থেকে চেলানদীতে দুই ঘন্টা অভিযান চালিয়ে নানু মিয়ার লাশ উদ্ধার করে। 

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। নানু মিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জাগরণ/আরকে