• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২২, ০৯:২৬ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৭, ২০২২, ০৯:২৬ এএম

মিরসরাইয়ে বিদেশী পিস্তল ও মাদকসহ আটক ৬

মিরসরাইয়ে বিদেশী পিস্তল ও মাদকসহ আটক ৬

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক ও বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছে। 

বুধবার (৬ এপ্রিল) ভোররাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে উপজেলার করেরহাট ইউনিয়নের কাটাগাং রাস্তার মাথা থেকে মাদকসহ ৪ আসামি ও তাদের দেওয়া তথ্য মতে মূল আসামি একই ইউনিয়নের ঘেরামারা আদর্শ গ্রাম থেকে স্বামী-স্ত্রী দুইজনকে পিস্তল ও মাদকসহ আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

আটককৃত আসামিরা হলো- মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের সামনেরখীল ঘেরামারা আদর্শ গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে মো. রুবেল (৩০), মৃত রুবেল মিয়ার ছেলে মো. রাজু (২৪), আবুল বশরের ছেলে মো. সুমন (৩৪), মৃত মো. হারুনের ছেলে মো. রুবেল (১৯)। একই ইউনিয়নের ঘেরামারা আদর্শ গ্রামের মৃত আহম্মেদ সোবহানের ছেলে মো. মামুন (৩৪) এবং তার স্ত্রী বিবি খতিজা (২৭)।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে করেরহাট ইউনিয়নের কাটাগাং রাস্তার মাথা থেকে ৫ বোতল ফেনসিডিল ও ২ বোতল ভারতীয় তৈরী হুইস্কিসহ আসামি মো. রুবেল, মো. রাজু, মো. সুমন ও রুবেলকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যমতে মাদকের মূল আসামিকে ঘেরামারা আদর্শ গ্রাম থেকে ১৪ বোতল ভারতীয় তৈরী হি-ম্যান বিয়ার, ৪০০ গ্রাম গাঁজা, ১ টি পিস্তল এবং পিস্তলের মধ্যে লাগানো একটি ম্যাগজিন, ২ রাউন্ড কার্তুজ, ১ টি ব্যাটন স্টিকসহ মো. মামুন ও তার স্ত্রী বিবি খতিজাকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।

জাগরণ/আরকে