• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২২, ০৪:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৭, ২০২২, ০৪:৪৩ পিএম

সীমান্তে খাসিয়ামারা নদীতে যুবকের মরদেহ

সীমান্তে খাসিয়ামারা নদীতে যুবকের মরদেহ

দোয়ারাবাজার প্রতিনিধি
সুনামগঞ্জের দোয়ারাবাজারের সীমান্তে ভারত থেকে গরু আনতে গিয়ে নিখোঁজ হওয়ার ৩দিন পর তাজুল ইসলাম (৩৫) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। 

নিহত তাজুল ইসলাম উপজেলার বোগলাবাজার ইউনিয়নের ধর্মপুর গ্রামের আব্দুল হাশিমের ছেলে। 

বুধবার (৬ এপ্রিল) সন্ধ্যায় স্থানীয় লোকজন ভাঙ্গাপাড়া খেয়াঘাট এলাকায় তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। 

ওইদিন রাতে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিখোঁজ যুবকের মৃত্যু নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাতে উপজেলার ভাঙ্গাপাড়া সীমান্ত দিয়ে ভারত থেকে গরু আনতে যায় সীমান্ত এলাকার বেশ কয়েকজন। তাদের সাথে তাজুল ইসলামও গিয়েছিল। রাতে সকলেই বাড়ি ফিরলেও তাজুল ফিরে আসেনি। স্বামী তাজুল নিখোঁজের ঘটনায় পরদিন সোমবার স্ত্রী থানায় একটি সাধারন ডায়েরী করেন। 

নিহত তাজুলের স্ত্রী মোছা. সাহেদা আক্তার জানান, প্রথম রোজার দিন রবিবার (৩ এপ্রিল) ইফতার করে বাড়িতেই শুয়ে বিশ্রাম নিচ্ছিলেন তাজুল ইসলাম। এদিন রাতে সাড়ে আটটার দিকে ধর্মপুরের কবির নামের একজন কল করেন তাজুল ইসলামকে। এর প্রায় আধাঘন্টা পরে কাঁঠালবাড়ির হিরণ নামের আরেকজন কল করেন তাকে। তাদের কল পেয়ে রাত নয়টার দিকে ভাত খেয়ে বাড়ি থেকে বের হন তাজুল ইসলাম। একই দিন রাত তিনটার দিকে ধর্মপুরের মোশারফ নামের একজন কল দিয়ে জানান তাজুলসহ তারা ওইদিন রাতে খাসিয়ামারা নদী পার হয়ে ভারতে প্রবেশ করেন। পরে নদী সাঁতরে ভারত থেকে বাংলাদেশে ফেরেন। কিন্তু তাজুল ইসলামকে পাওয়া যাচ্ছেনা। তার স্বামী তাজুল খাসিয়ামারা নদীর পানিতে তলিয়ে গেছে। 

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত যুবকের ময়নাতদন্ত রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে কিছু বলা যাচ্ছে না।

জাগরণ/আরকে