• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২২, ০৩:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৯, ২০২২, ০৩:৪৪ পিএম

মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মুরাদনগরে ইটবোঝাই একটি ট্রাক্টর খাদে পরে চালকসহ তিন শ্রমিক নিহত ও আহত হয়েছেন ১জন। 

শনিবার (৯ এপ্রিল) ভোর সকাল ৬ টায় কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রপুর ইউনিয়নের মোচাগড়া গ্রামের উত্তর পাশে মোল্লা বাড়ি সংলগ্ন মুরাদনগর-শ্রীকাইল সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ভাটা শ্রমিকরা হলো- উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর গ্রামের বল্লভ বাড়িয়া এলাকার বাবুল মিয়ার ছেলে টুটুল (২২), শাহ আলমের ছেলে বাবুল (২২) ও ওয়াহিদ মিয়ার ছেলে হাছান (২৩)। আহত শ্রমিক নাম জানা যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো শনিবার সকালে উপজেলার বাখরনগর গ্রাম থেকে শ্রীকাইল ইউনিয়নের রোয়াচলা-মোহাম্মদপুর গ্রামের মাঝে আশা-মতি ইটভাটার শ্রমিকরা একটি ট্রাক্টরে করে কর্মস্থলে যাচ্ছিল। যাওয়ার পথে মোচাগড়া নামক স্থানে পৌছার পর ট্রাক্টরটি পাশের একটি খাদে পরে যায় এবং ঘটনাস্থলেই চালকসহ ইটভাটার তিন শ্রমিকের মৃত্যু হয়। আহত হয় ১জন। আহত লোকটিকে কুমিল্লা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, ঘটনার সাথে সাথেই আমিসহ পুলিশ ঘটনাস্থলে যাই এবং লাশ উদ্ধার করি। কোন প্রকার অভিযোগ না থাকায় লাশ যার যার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জাগরণ/আরকে