• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২২, ০২:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১০, ২০২২, ০২:৫৩ পিএম

আশুলিয়ায় আন্তঃজেলা ট্রাকে চাঁদাবাজি, আটক ১

আশুলিয়ায় আন্তঃজেলা ট্রাকে চাঁদাবাজি, আটক ১

সাভারের আশুলিয়া ট্রাক স্ট্যান্ডের ট্রাক থেকে চাঁদাবাজির সময় কাজল নামের (৪৮) নামের এক চাঁদাবাজকে আটক করেছে পুলিশ।

শনিবার (০৯ এপ্রিল) সকাল ৯ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসওয়াদুর রহমান। শনিবার রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ডিইপিজেড বাস স্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক কাজল ঢাকা জেলার আশুলিয়া থানার ভাদাইল পশ্চিমপাড়ার হাশেম কলোনি এলাকার মো. সুরুজ আলীর ছেলে। তিনি ওই স্ট্যান্ডের প্রতিটি ট্রাক থেকে নিয়মিত চাঁদা তুলতেন।

আশুলিয়া থানা পুলিশ জানান, পরিবহনে চাঁদাবাজি বন্ধে ঢাকা জেলা পুলিশ সুপারের কঠোর নির্দেশনা অনুযায়ী নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। তবে পুলিশি তৎপরতা বেড়ে যাওয়ায় সড়কে পরিবহন চাঁদাবাজরা না এসে অনেকটাই গোপনে তাদের অপকর্ম চালিয়ে যাওয়ার চেষ্টা করছে। তার পরেও পুলিশ তৎপর রয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসওয়াদুর রহমান জানান, আশুলিয়ার ডিইপিজেড বাস স্ট্যান্ড এলাকায় আন্তঃজেলা ট্রাক থেকে নিয়োমিত চাঁদা আদায় করে একটি চক্র। এমন একটি গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করি। অভিযানকালে চাঁদা নেওয়ার সময় কাজল নামের এক চাঁদাবাজকে আটক করা হয়। এসময় চক্রের অপর সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, ট্রাকে চাঁদাবাজির ঘটনায় আটক কাজলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। একই সঙ্গে পলাতক অভিযুক্ত চাঁদাবাজদেরও আটকে অভিযান চলমান রয়েছে।

জাগরণ/আরকে