• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২২, ১২:০২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১১, ২০২২, ১২:০২ পিএম

সাভারে বাস চাপায় ড্যাফোডিলের শিক্ষার্থী নিহত

সাভারে বাস চাপায় ড্যাফোডিলের শিক্ষার্থী নিহত

সাভারে অজ্ঞাত বাসের চাপায় সুমাইয়া খানম ঊষা (২২) নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত হয়েছেন। গতিরোধকের ঝাঁকুনিতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়লে পিছন থেকে তাকে চাপা দেয় বাস।

রবিবার (১০ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান। এর আগে শনিবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের গলফ ক্লাবের সামনে এই ঘটনা ঘটে।

নিহত সুমাইয়া খানম ঊষা বেসরকারি বিশ্ববিদ্যালয় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি  আশুলিয়া ক্যাম্পাসের বিবিএ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার ইশরাত হোসেনের মেয়ে। তবে তার স্বামীর পরিচয় পাওয়া যায়নি।

হাইওয়ে থানা পুলিশ জানায়, মোটরসাইকেল যোগে স্বামী-স্ত্রী মানিকগঞ্জের দিকে যাচ্ছিলেন। ঢাকা-আরিচা মহাসড়কের সাভার গল্ফ ক্লাবের সামনে পৌছলে গতিরোধকের ঝাঁকুনিতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায় ঊষা। এসময় একটি দ্রুত গতির অজ্ঞাতনামা পরিবহন তাকে পিছন থেকে এসে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চালককে ও পরিবহনটি শনাক্ত করে আটক করতে পারেনি পুলিশ।

সাভার হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জাগরণ/আরকে