• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২২, ০২:১৪ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১১, ২০২২, ০২:১৪ পিএম

চৌগাছায় জমির পাশে গলাকাটা লাশ 

চৌগাছায় জমির পাশে গলাকাটা লাশ 

যশোরের চৌগাছায় কাইয়ুম আলী (৫৫) নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি যশোর সদর উপজেলার কাদিরপাড়া গ্রামের ইসমাইল তরফদারের ছেলে। 

সোমবার (১১ এপ্রিল) সকাল ৯ টার দিকে চৌগাছা উপজেলার ফুলসারা ইউনিয়নের সৈয়দপুর গ্রামের সৈয়দপুর-সাতমাইলগামী পাকা রাস্তার পাশে জনৈক আরিফুল ইসলামের জমির পাশ থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে চৌগাছা থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকাল ৯ টার দিকে মৃতদেহটি রাস্তার পাশে উপুড় অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানা পুলিশকে খবর দেয়। চৌগাছা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহটি হেফাজতে নেন। প্রাথমিকভাবে দেখা যায় তাকে গলা কেটে হত্যা করা হয়েছে।

পুলিশ জানায়, কাইয়ুম আলী ভাড়ায় মোটরসাইকেলে যাত্রী বহন করতেন বলে তার পরিবার জানিয়েছে। পরিবার আরো জানিয়েছে রবিবার রাত ১০টার দিকে সর্বশেষ তার জামাই মুন্নার সাথে তার কথা হয়। তারপর থেকে পরিবারের আর কারো সাথে কথা হয় নাই। পরে সকালে তার লাশ মাঠের মধ্যে পাওয়া যায়।

পুলিশ আরো জানিয়েছেন তার ভাড়ায় চালানো পুরাতন মোটরসাইকেলটি পাওয়া যাচ্ছে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাত দুস্কৃতিকারীরা তার মোটরসাইকেল ছিনতাই করে তাকে গলাকেটে হত্যা করতে পারে।

বিষয়টি নিশ্চিত করে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

যশোর ডিবি পুলিশের ওসি রূপন কুমার সরকার জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

জাগরণ/আরকে