• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২২, ১১:১২ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১২, ২০২২, ১১:১২ এএম

নোয়াখালীতে মাছের ড্রামে গাঁজা, গ্রেফতার ৩

নোয়াখালীতে মাছের ড্রামে গাঁজা, গ্রেফতার ৩

নোয়াখালীর সোনাইমুড়ীতে ১৮ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১০ এপ্রিল) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাইপাস এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এ সময় গ্রেফতারকৃত মাদক কারবারিদের হেফাজতে থাকা নীল রংয়ের প্লাষ্টিকের দুইটি ড্রাম তল্লাশি করে ৯টি প্যাকেটে মোট ১৮ কেজি গাঁজা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো- বি-বাড়িয়া জেলার কসবা উপজেলার চারুয়া গ্রামের মৃত নুরুল হকের ছেলে নজরুল ইসলাম (৩৪), একই এলাকার মৃত আব্দুল হাইয়ের ছেলে আব্বাস উদ্দিন (৫৫) ও আব্দুল মুনাফের ছেলে জাকির হোসেন (৪০)।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, গোপন খবরের ভিত্তিতে জানা যায়, কুমিল্লা থেকে একটি বড় ধরণের মাদক কারবারি মাদকের একটি বড় চালান নিয়ে নোয়াখালী অভিমুখে রওয়ানা হয়েছে। তারা সোনাইমুড়ী থানাধীন সোনাইমুড়ী পৌরসভা এলাকার কুমিল্লা নোয়াখালীগামী মহাসড়কের দ্বোস্বিমপাড়া গ্রামের কলাবাগান এলাকায় অবস্থান করছে। পরে ঘটনাস্থলে পুলিশ অভিযান চালায়। এ সময় দুইটি নীল রংয়ের প্লাষ্টিক ড্রামসহ সেখানে তিনজন মাদক কারবারি অবস্থান করছে। পুলিশ উপস্থিতি টের পেয়ে প্লাষ্টিকের ড্রামের পাশে অবস্থানরত লোকগুলি দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে গ্রেফতার করে।

জাগরণ/আরকে