• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২২, ১২:২৯ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১২, ২০২২, ১২:২৯ পিএম

যশোরে জোড়া খুনের মামলায় আটক ২

যশোরে জোড়া খুনের মামলায় আটক ২

যশোরের চৌগাছার টেঙ্গুরপুরে জোড়া খুন মামলার এজহারভুক্ত আসামি বিল্লাল হোসেন খান (৪৫) ও তার স্ত্রী রুপালী বেগমকে (৩৫) আটক করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটেলিয়ানের (র‌্যাব) একটি দল।

রবিবার রাতে যশোরের বাঘারপাড়া ও ঝিনাইদহের কালীগঞ্জ থেকে তাদের আটক করে র‌্যাব।

সোমবার সকালে তাদের চৌগাছা থানায় সোপর্দ করা হয়। মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে থানা পুলিশ তাদের আটক দেখিয়ে যশোর আদালতে প্রেরণ করেন।

এর আগে ৭ এপ্রিল ঘটনার দিনই অপর দুই আসামি বিল্লালের সহোদর বিপুল খান ও মুকুল খানকে আটক করে পুলিশ।

এজহারভুক্ত আসামি স্বামী-স্ত্রীর আটকের বিষয়টি নিশ্চিত করেছেন চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ। তিনি বলেন, এনিয়ে মামলার এজহারভুক্ত চার আসামিকে আটক করা হলো।

গত ৭ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে তুচ্ছ ঘটনায় মাঠে কাজ করা নিয়ে কথা কাটাকাটির জেরে একই গ্রামের তিন সহোদর বিল্লাল খান, মুকল খান, বিপুল খান ও বিল্লালের স্ত্রী রুপালী চাপাতি, হাসুয়া ও বটি দিয়ে কুপিয়ে হত্যা করে উপজেলার টেঙ্গুরপুর গ্রামের আয়ুব হোসেন খান (৬৫) ও তার সহোদর ইউনুস আলী খানকে (৫৫)।

এ ঘটনায় আয়ুব হোসেনের ছেলে আসাদুজ্জামান খান রনি গুরুতর আহত হয়ে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বিল্লাল, বিপুল ও মুকুল নিহত আয়ুব ও ইউনুছদের ক্ষেত ও কাঠগোলায় কাজ করতো।

এদিকে জোড়া খুনের এজহারভুক্ত সব আসামি আটক হওয়ায় স্বস্তি প্রকাশ করেছেন এলাকাবাসী। তারা আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর তড়িৎ ভুমিকায় সন্তোষ প্রকাশ করে বলেছেন আসামিদের উপযুক্ত বিচার হোক।

জাগরণ/আরকে