• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২২, ০৩:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৫, ২০২২, ০৩:৪৪ পিএম

সাভারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সাভারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সাভারে পৃথক স্থানে রাস্তা পারাপারের সময় পরিবহন চাপায় দুই পথচারী নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

বৃহস্পতিবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের রেডিও কলোনি ও হেমায়েতপুর এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ উদ্ধার করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ। 

নিহতরা হলেন সাভারের ডগরমোরা এলাকার আনোয়ার হোসেনের ছেলে মুদি দোকানি রাজু (৩২)। অপরজন ঠাকুরগাঁও জেলার মহির উদ্দিনের ছেলে রানা (১৮) বলে জানা গেছে।

হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৮ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের রেডিও কলোনি এলাকায় রাস্তা পাড়াপাড়ের সময় রাজু আহমেদকে চাপা দেয় একটি দ্রুতগতির মটরসাইকেল। এসময় রাজু ও মোটর সাইকেলের দুই আরোহী গুরুতর আহত আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাজুকে মৃত ঘোষণা করেন। বাকি দুই মোটরসাইকেল আরোহী চিকিৎসাধীন রয়েছেন। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। 

অন্যদিকে রাত সাড়ে আটটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর এলাকায় রাস্তা পাড়াপাড়ের সময় অজ্ঞাত পরিবহন চাপায় রানা মিয়া (১৮) নামের এক পথচারীর নিহত হয়েছে। 

সাভার হাইওয়ে থানার পরিদর্শক আতিকুর রহমান বলেন, অজ্ঞাতনামা পরিবহনটি শনাক্তের চেষ্টা চলছে। অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জাগরণ/আরকে