• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২২, ০৪:২৮ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৬, ২০২২, ০৪:২৮ পিএম

কৃষকলীগের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

কৃষকলীগের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

ঢাকার দোহার উপজেলায় কৃষকলীগের আহ্বায়ক কমিটির পক্ষ থেকে উপজেলা পরিষদের প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। 

শনিবার (১৬ এপ্রিল) সকালে উপজেলা কৃষকলীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মো. তাবারক আলী ও যুগ্ম আহ্বায়ক মোহাম্মাদ জসিম উদ্দিনের নেতৃত্বে একটি র‌্যালি বের হয়। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদ ও ৭১ এর মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে সংক্ষিপ্ত আলোচনা সভা করা হয়।

সভায় আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মো. তাবারক আলী বলেন, আগামীতে সংগঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দোহার-নবাবগঞ্জের সাংসদ সালমান এফ রহমানের নেতৃত্বে ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেনের সহযোগিতায় একটি সুসংগঠিত সংগঠন উপহার দিবো ইনসাআল্লাহ।

তিনি আরও বলেন, আমাদের সংগঠনের বিরুদ্ধে কিছু বিপদগামী লোক অপপ্রচার চালাচ্ছে, যা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। আমি এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আগামিতে আপনাদের সহযোগিতায় আহ্বায়ক কমিটিকে নতুন করে সাজাবো এবং জাতির জন্য ভালো কিছু উপহার দিবো। 

সংগঠনকে আরও বেশি শক্তিশালী করতে নারী-পুরুষ সকলকে কৃষকলীগে যোগ দেওয়ার আহ্বান জানান তাবারক আলী।

এসময় উপস্থিত ছিলেন নবগঠিত আহ্বায়ক কমিটির কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মোল্লা, মো. আলমগীর হোসেন খালাসী, মো. হুমায়ুন, মো. পান্নু মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, মো. সোহাগ হোসেন, মো. মোরাত হোসেন, মো. রুহুল আমীন, বীর মুক্তিযোদ্ধা রঞ্জিত কুমার চক্রবর্তী, মো. শাহাদাত হোসেন (জিএম), মো. সেন্টু, মো. মাসুদ রানা, মো. মিন্টু ভূইঁয়া, রাজু আহম্মদ রাজীবসহ কমিটির অন্যান্য নেতাকর্মী।

জাগরণ/আরকে