• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২, ০৩:৩৯ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৭, ২০২২, ০৩:৩৯ পিএম

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চাপায় দুই জন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। আহতদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

রবিবার (১৭ এপ্রিল) ভোর বেলা ঢাকা আরিচা মহাসড়কের সাভারের থানা স্ট্যান্ড সংলগ্ন পাকিজার সামনে ও আশুলিয়ার জামগড়া বাস স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- মেহেদী হাসান পারভেজ  (৩৫)। তিনি ওয়াইপি আশুলিয়া নামের একটি ক্যাপ তৈরি কারখানার  অ্যাডমিন অফিসার হিসাবে কর্মরত ছিলেন। তিনি সাভারের রাজাশনের স্থায়ী বাসিন্দা। তবে তার জন্মস্থান বরিশাল বলে জানা গেছে। অপরজন হলেন- রাসেল শেখ (৩২)। তিনি গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার রাইজকান্দী গ্রামের মৃত মান্নান শেখের ছেলে। আশুলিয়ার ইয়ারপুরের বাগবাড়ি এলাকায় থেকে ধামরাইয়ের একটি পোশাক কারখানায় কাজ করতেন।

পুলিশ জানায়, ভোরে ওই মাইক্রোবাসটি উল্টোপথে ফুলবাড়িয়া থেকে নবীনগরের দিকে যাচ্ছিল। সাভারের পাকিজার সামনে পৌঁছলে ঢাকামুখী আহাদ পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান  মাইক্রোবাসটিকে চাপ দেয়। এসময় মাইক্রোবাসটি ডানপাশের আইল্যান্ড ও কাভার্ডভ্যানের মাঝে চাপা পড়লে মেহেদী হাসান পারভেজ নিহত হন। এসময় আরও দুইজন আহত হলে তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়।

অন্যদিকে সকালে আশুলিয়ার জামগড়া এলাকায় কাভার্ডভ্যান চাপায় রাসেল শেখ (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী গার্মেন্টস কর্মীর মৃত্যু হয়েছে।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক আতিকুর রহমান বলেন, ভোরে সড়ক দুর্ঘটনায় নিহত মেহেদীর মরদেহ উদ্ধার করে পরিবারকে খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জাগরণ/আরকে