• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২, ০৩:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৭, ২০২২, ০৩:৪৫ পিএম

আশুলিয়ায় শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেফতার ১ 

আশুলিয়ায় শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেফতার ১ 

সাভারের আশুলিয়ায় শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে ইউসুফ আলী (৩৮) নামের এক ফুসকা ব্যবসায়ীকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। 

রবিবার (১৭ এপ্রিল) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। এর আগে শনিবার রাত ১২ টার দিকে আশুলিয়ার বেরণ মানিকগঞ্জ পাড়া এলাকার হাফিজুর রহমানের ভাড়া বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

আটক ইউসুফ আলী গাজীপুর জেলার কালীগঞ্জ থানার হরিদাসপুর গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে। তিনি হাফুজুরের বাসায় ভাড়া থেকে ফুটপাতে ফুসকার ব্যবসা করতেন।

ভুক্তভোগী পরিবার জানায়, বাসায় পাশে ওই শিশুসহ কয়েকজন খেলা করছিল। এসময় ইউসুফ বাসা থেকে বের হয়ে অন্যান্য শিশুদের ধমক দিয়ে তাড়িয়ে দেয়। ওই শিশুও বাসায় যাওয়ার চেষ্টা করলে তার মুখ চেপে ধরে ইউসুফ তার কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এসময় শিশুটি ডাক-চিৎকার করলে তাকে ছেড়ে দেয় ইউসুফ। পরে জরুরি সেবা ৯৯৯ এ কেউ একজন কল করে বিস্তারিত জানালে অভিযুক্তকে গ্রেফতার করে রবিবার আদালতে পাঠানো হয়। 

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ধর্ষণ চেষ্টার সত্যতা পাওয়া গেলে অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। একই সাথে ভুক্তভোগী শিশুকে ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

জাগরণ/আরকে