• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২২, ০২:২২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৩, ২০২২, ০৮:২৯ পিএম

কলাবাগানে পল্লী চিকিৎসকের গলাকাটা মরদেহ 

কলাবাগানে পল্লী চিকিৎসকের গলাকাটা মরদেহ 

রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের কানজগাড়ি এলাকার একটি কলাবাগান থেকে পল্লী চিকিৎসকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (২২ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে লাশ উদ্ধার করা হয়।

নিহতের নাম আব্দুল মান্নান (৬০)। তিনি মৃত করিম মন্ডলের ছেলে। তার বাড়ি কানজগাড়ি গ্রামে। মালেকার মোড়ে তার ওষুধের দোকান রয়েছে।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, আব্দুল মান্নান শুক্রবার বিকালে ইফতার সামগ্রী সাথে নিয়ে নিজের পাট ক্ষেতে কাজ করতে যান। সন্ধ্যার পরেও পাট ক্ষেতের কাজ শেষ করে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা আশপাশের বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকেন। পরে রাত সাড়ে ৭ টার দিকে স্থানীয় লোকজন পাট ক্ষেতের পাশের কলা বাগানে লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। এসময় স্বজনেরা তার লাশ শনাক্ত করেন। পরে রাত ৮ টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য সাবদুল ইসলাম জানান, আব্দুল মান্নান পেশায় একজন গ্রাম্য চিকিৎসক। শলুয়া ইউনিয়নের মালেকার মোড়ে তার ওষুধের দোকান রয়েছে। শুক্রবার বিকালে দোকানে না গিয়ে নিজের পাটক্ষেতে কাজ করতে গিয়েছিলেন তিনি। পরে পাট ক্ষেতের পাশের কলাবাগান থেকে তার গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে।

চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জাগরণ/আরকে