• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২২, ০৩:১২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৭, ২০২২, ০৩:১২ পিএম

লক্ষ্মীপুরে ঈদ উপহার পেলেন ১০০ ভিক্ষুক 

লক্ষ্মীপুরে ঈদ উপহার পেলেন ১০০ ভিক্ষুক 

লক্ষ্মীপুরে সুবিধা বঞ্চিত ১০০ ভিক্ষুক ও প্রতিবন্ধী ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (২৬ এপ্রিল) বিকেলে যুবলীগ নেতা ইউনুছ হাওলাদার রুপম লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ উপহার বিতরণ করেন। রুপম সদর (পূর্ব) উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া খাদ্য সামগ্রীগুলো তুলে দেন। এ সময় যুবলীগ নেতা মো. আলমগীর হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

জানা গেছে, যুবলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সারাদেশের অসহায় মানুষকে ঈদ উপহার দেওয়ার জন্য কর্মসূচি দেওয়া হয়েছে। সেই লক্ষ্যে যুবলীগ নেতা রুপম খাদ্য সামগ্রী বিতরণের কর্মসূচি গ্রহণ করেন। গত ৩ দিন ধরে পৌরসভার বিভিন্ন এলাকায় খোঁজ নিয়ে ১০০ ভিক্ষুক ও প্রতিবন্ধীকে উপহারের কুপন দেওয়া হয়। তাদের হাতে চাল, ডাল, চিনি, পেয়াজ ও সেমাইসহ ৮ প্রকার খাদ্য সহায়তা দেওয়া হয়।

যুবলীগ নেতা রুপম হাওলাদার জানান, প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে যুবলীগ অসহায়দের পাশে রয়েছে। ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে ভিক্ষুক ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শিগগিরই নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার নতুন পোশাক বিতরণ করা হবে।

জাগরণ/আরকে