• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৯, ২০২২, ০৮:০৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৯, ২০২২, ০৮:০৬ পিএম

মাদ্রাসায় যাওয়ার পথে নিখোঁজ ৪ বোন

মাদ্রাসায় যাওয়ার পথে নিখোঁজ ৪ বোন

নাঙ্গলকোট, কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার নাঙ্গলকোটে মাদ্রাসায় যাওয়ার পথে চার সহোদর বোন নিখোঁজ হয়েছে। সম্ভাব্য সব স্থানে খোঁজ নিয়ে কোনো সন্ধান না পেয়ে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তাদের বাবা। 

জানা গেছে, চার বোনের তিনজন স্থানীয় আফসারুল উলুম কামিল মাদ্রাসার শিক্ষার্থী। সবার ছোট বোনটি পার্শ্ববর্তী নারুয়া তা’লিমুল কোরআন মডেল মাদ্রাসার শিক্ষার্থী। গত বৃহস্পতিবার মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে তারা নিখোঁজ। তারা উপজেলার মৌকরা ইউনিয়নের কালেম গ্রামের মজিবুল হকের মেয়ে। মজিবুল হক দীর্ঘদিন যাবৎ মরদেহ গোসল ও দাফনের কাজ করে আসছেন। 

পরিবারের সূত্রে জানা যায়, উপজেলার কালেম গ্রামের মজিবুল হকের কোনো পুত্রসন্তান নেই। চার মেয়ের মধ্যে তাসনিম জাহান (১৭), মারজাহান (১৪) ও তাজিন সুলতানা (১২) নাঙ্গলকোট আফসারুল উলুম কামিল মাদ্রাসায় যথাক্রমে আলিম প্রথম বর্ষ, অষ্টম ও ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। আর ছোট মেয়ে মাইশা সুলতানা (৬) নারুয়া তা’লিমুল কোরআন মডেল মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্রী। গত বুধবার একই ইউনিয়নের নারুয়া গ্রামে নানাবাড়িতে বেড়াতে গিয়েছিল চার বোন। পরদিন সকাল ৯টার দিকে তারা নানাবাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার কথা বলে বের হয়। এরপর তারা বাড়ি ফেরেনি। সেদিন বিকেল থেকে পরিবারের লোকজন সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তাদের সন্ধান পায়নি। নিখোঁজ মেয়েদের বাবা মুজিবুল হক সাংবাদিকদের বলেন, ‘আমার কোনো ছেলেসন্তান নেই। আমার আদরের চার কলিজা মাদ্রাসায় যাওয়ার পথে কোথায় চলে গেল। আমার সব আত্মীয়স্বজন, মেয়েদের সব বান্ধবীর কাছে খোঁজ নিয়েছি, কোথায়ও খোঁজ মেলেনি। আমার কলিজার টুকরা চার জান্নাতকে আমার বুকে ফিরিয়ে দিন। আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। যেভাবে হোক আমার সন্তানদের আমার বাড়ি ফিরিয়ে দেন।’ 

নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন বলেন, ‘অভিযোগ পেয়েছি, তদন্ত চলছে।’