• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০১৯, ০৭:০৯ পিএম

নিখোঁজের একদিন পর মুমূর্ষ অবস্থায় উদ্ধার এসএসসি পরীক্ষার্থী

নিখোঁজের একদিন পর মুমূর্ষ অবস্থায় উদ্ধার এসএসসি পরীক্ষার্থী

 

নিখোঁজের একদিন পর নোয়াখালীর সুবর্ণচর উপজেলা থেকে মুমূর্ষ অবস্থায় নূর মাওলা ওরফে বাদশা নামে এক এসএসসি পরিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় উপজেলার ৩নং চরক্লার্ক ইউনিয়নে বাড়ির নিকটে অবস্থিত হাস্যার খালের পাশের সীম গাছের ঝোপ থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় চর জব্বর থানায় সাধারণ ডায়েরি করছে তার পরিবার।

মুমূর্ষ পরিক্ষার্থী নূর মাওলা ওরফে বাদশা একই এলাকার রফিক উল্যাহর ছেলে। সে এ বছর কেরামতপুর বাজার উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিল। আজ তার বাংলা ২য় পত্র বিষয়ের পরীক্ষা দেওয়ার কথা।    

কেরামতপুর বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম জানান, শনিবার সন্ধ্যা ৭টায় স্থানীয় জনতা বাজারে নাস্তা খেয়ে বাড়ি যাওয়ার পথে মুখোশ পরিহিত ২/৩ জন ছেলে মাথায় বাড়ি দিলে সে অজ্ঞান হয়ে পড়ে যায়। এ অবস্থায় তাকে একটি ট্যবলেট খাইয়ে হাত-পা বেঁধে হাস্যার খালের পাশে সীম গাছের ঝোপের ভিতর ফেলে রেখে যায়। রোববার সকালে স্থানীয় একজন নারী সীম পাড়তে গেলে হাত-পা বাঁধা এবং নাক-মুখ দিয়ে লালা বের হওয়া অবস্থায় তাকে খুঁজে পায়। পরে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, মুমূর্ষ অবস্থায় এসএসসি পরিক্ষার্থী নূর মাওলাকে ভর্তি করা হয়েছে। তার প্রযোজনীয় চিকিৎসা চলছে। তবে ২৪ ঘন্টা অতিক্রম না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।   

চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহেদ উদ্দিন জানান, পরীক্ষার্থীর চাচা নূরনবী নিখোঁজের ঘটনায় রোববার থানায় একটি সাধারন ডায়েরি করেছে তার পরিবার। বিষয়টি খতিয়ে দেখছি।

এসসি/