• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০১৯, ১১:৪৪ এএম

উজিরপুরে কলেজ ছাত্রকে জবাই করে হত্যা

উজিরপুরে কলেজ ছাত্রকে জবাই করে হত্যা

 

বরিশালের উজিরপুরে ইমরান হোসেন হাওলাদার (২৪) নামে এক কলেজ ছাত্রকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার (৯ ফেব্রুয়ারি) সকালে নিজ বাড়ি সংলগ্ন একটি পরিত্যক্ত জমির মধ্যে থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ইমরান হোসেন ইমরান স্থানীয় ভবানীপুর হাজী তাহের উদ্দিন ডিগ্রি কলেজ থেকে এবার ডিগ্রি শেষ বর্ষ পরীক্ষা দিয়েছেন। তিনি উপজেলার জল্লা ইউনিয়নের মুনসির তাল্লুক গ্রামের বাসিন্দা সরোয়ার হোসেন হাওলাদারের ছেলে।

উজিরপুর মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল স্থানীয়দের বরাত দিয়ে বলেন, সকাল সাড়ে ৮টার দিকে এক নারী পাতা কুড়াতে গিয়ে ইমরানের রক্তাক্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

তিনি বলেন, ইমরানের গলায় ছুড়ি দিয়ে কোপানো। ডান হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে।

ওসি জানান, ইমরান হোসেন রাতে তার চাচার ঘরে বিপিএল এর খেলা দেখছিলেন। খেলার বিরতির সময় ভাত খেতে নিজ ঘরে যান। খাওয়া শেষে ইমরানের মুঠোফৈানে কেউ একজন ফোন করে কথা বলে। ফোনে কথা বলেই ঘর থেকে বেরিয়ে যান তিনি। তখন থেকেই নিখোঁজ ছিলো ইমরান।

তবে কে বা কারা করেছে সে সম্পর্কে এই মুহুর্তে তিনি কিছু বলতে পারেননি। তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের জন্য একাধিক টিম মাঠে কাজ শুরু করে দিয়েছে। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে বলে জানান তিনি।


সাইসে