• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০১৯, ০৭:৩৭ পিএম

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত

 

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার পাতারী মসজিদ এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আতিকুর রহমান দীপু নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অপর মোটরসাইকেল আরোহী দুই পুলিশ সদস্য।

রোববার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত দীপু কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিছুর রহমান টিপুর বড় ভাই এবং পৌরসভার খেজুরের তল এলাকার আব্দুর রউফ মণ্ডলের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার বিকেল ৩টার দিকে কুড়িগ্রাম থেকে মোটরসাইকেলে করে আতিকুর রহমান দীপু নাগেশ্বরী যাচ্ছিলেন। অপরদিকে ভুরুঙ্গামারী থানার দুই পুলিশ সদস্য মোটরসাইকেল যোগে ভুরুঙ্গামারী থেকে কুড়িগ্রামে আসছিলেন। এ সময় কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কের পাতারী মসজিদ এলাকায় পৌঁছালে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায় দীপু। দুর্ঘটনায় আহত দুই পুলিশ সদস্য মিনহাজুল ও আফজারুলকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ মো. জাকিরুল ইসলাম বলেন, নিহতের লাশ নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্স রাখা হয়েছে। আর আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসসি/