• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০১৯, ০৭:০৬ পিএম

ময়মনসিংহে ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার ১৫ 

ময়মনসিংহে ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার ১৫ 

 

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে সাড়ে ২১শ’ পিস ইয়াবা ও দেড়শ’ গ্রাম হেরোইনসহ ১৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন এরাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মো. ফারুক, কল্পনা সরকার, বিল্লাল হোসেন, ইরফান ইবনে জামান, ময়নুল হোসেন খান, শুমছুল ইসলাম, পিন্টু মজুমদার, কাজী মোকাম্মেল হোসেন সাহেল, কাজী মোবারক হোসেন সাদিল, মেহেদী হাসান রিপন, কাজল মিয়া, নবী হোসেন, রুবেল মিয়া, হারুন অর রশিদ সুমন ও খসরুজ্জামান খসরু। বুধবার (২০ ফেব্রুয়ারি) তাদেরকে পৃথক মামলায় আদালতে পাঠানো হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) পাটগুদাম ব্রিজ মোড় ও মাসকান্দা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২০৪০ পিস ইয়াবা ও ১২৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মো. ফারুক, কল্পনা সরকার, বিল্লাল হোসেন, ইরফান ইবনে জামান ও ময়নুল হোসেন খাঁনকে গ্রেফতার করে। 

অপর অভিযানে গফরগাঁওয়ের পাগলা থানার টাংগারবর থেকে ৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী সামছুল ইসলামকে গ্রেফতার করে। এছাড়া শহরের টিএন রায় রোড আমলা পাড়া থেকে ১৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী পিন্টু মজুমদার, কাজী মোক্কাম্মেল হোসেন সাহেল, কাজী মোবারক হোসেন ওরফে সাদিলকে গ্রেফতার করে। ঈশ্বরগঞ্জ থানার উজান চন্দপাড়ায় অভিযান পরিচালনাকালে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মেহেদী হাসান রিপনকে গ্রেফতার করে। ত্রিশালের আমিরাবাড়ী থেকে ২০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী কাজল মিয়া, নবী হোসেন, মো. রুবেল, হারুন অর রশিদ ওরফে সুমন ও খসরুজ্জামান ওরফে খসরুকে গ্রেফতার করা হয়েছে। 
ওসি শাহ কামাল আকন্দ আরো বলেন, এ সব মাদক ব্যবসায়ীদের নামে বিভিন্ন থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে বুধবার আদালতে পাঠানো হয়েছে। 

কেএসটি