• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৪, ২০১৯, ০৮:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৪, ২০১৯, ০৮:৩৮ পিএম

নরসিংদীতে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

নরসিংদীতে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক
মেয়েকে ধর্ষণের অভিযোগে আটক বাবা মমিন মিয়া - ছবি : জাগরণ

নরসিংদীর মাধবদীতে স্ত্রীর অনুপস্থিতিতে নিজের ১২ বছর বয়সী মেয়েকে একাধিকবার ধর্ষণের অভিযোগে মমিন মিয়া (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

রোববার (১৪ জুলাই) দুপুরে তাকে মাধবদী পৌর এলাকার আনন্দী থেকে আটক করা হয়। আটককৃত মমিনুর ইসলাম (মমিন মিয়া) কুষ্টিয়া সদর উপজেলার হরি নারায়ণপুর এলাকার মৃত মিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, মমিন মিয়া মাধবদী এলাকায় থেকে রাজমিস্ত্রি হিসেবে কাজ করত। রাজমিস্ত্রি পেশার সুবাদে গত ৫ বছর ধরে মাধবদী থানার আনন্দী এলাকার হোসেন মিয়ার বাড়িতে ভাড়া থাকত। তার স্ত্রী ও ভুক্তভোগী মেয়ের মা মাধবদীতে একটি পাওয়ারলুম কারখানায় কাজ করেন। মায়ের অনুপস্থিতিতে বেশ কিছুদিন নিজ কিশোরী মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে বাবা মমিন মিয়া।

ধর্ষণের বিষয়টি ওই কিশোরী তার মাকে জানালে লোকলজ্জার ভয়ে বিষয়টি গোপন রাখেন তিনি। এর পর থেকে প্রায় সময় নিজ মেয়েকে ধর্ষণ করে আসছে ওই পাষণ্ড।

রোববার সকালে পুনরায় মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করলে দুপুরে মেয়েটির মা মাধবদী থানায় এসে অভিযোগ করেন। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত মমিনকে আটক করে।

ভূক্তভোগী কিশোরীর মা জানান, মেয়েকে যখন এই নরপশু ধর্ষণ করেছে তখন মেয়েটি তার মাকে বিষয়টি অবগত করে। এরই পরিপ্রেক্ষিতে তার মা এ বিষয়ে বাবাকে জিজ্ঞেস করলে ক্ষমা চাওয়ায় মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা আর লোকলজ্জার ভয়ে প্রকাশ করেনি। কিন্তু রোববার যখন সে আবার একই কাজ করল, তখন মেয়েটির মা তার সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে থানায় মামলা দায়ের করেন।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

এনআই

আরও পড়ুন