• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০১৯, ১০:৩৬ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৮, ২০১৯, ১০:৩৬ এএম

শার্শা থানার ওসি মশিউরকে বদলি

শার্শা থানার ওসি মশিউরকে বদলি
শার্শা থানার ওসি এম মশিউর রহমান

যশোরের শার্শা থানার অধিভুক্ত গৌড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ খায়রুল কর্তৃক নারী নিপীড়নের ঘটনায় এবার শার্শা থানার অফিস ইনচার্জ (ওসি) এম মশিউর রহমানকে পুলিশ লাইনে বদলি করা হয়েছে। শনিবার রাতে তাকে শার্শার থানা থেকে বদলি করে যশোর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তার স্থলাভিষিক্ত হয়েছেন বরিশাল মেট্রোপলিটনের ইন্সপেক্টর আতাউর রহমান।

যশোরের পুলিশ সুপার মঈনুল হক বলেন, তিনি একজন সৎ অফিসার। বিগত বছরগুলোতে সে সুনামের সঙ্গে বিভিন্ন থানায় কর্মরত ছিলেন। যেহেতু একটা ঘটনা ঘটেছে তার অধিভুক্ত পুলিশ ফাঁড়িতে। বিষয়টি নিয়ে তিনিও ওখানে আর থাকতে চাইছে না। যে কারণে তাকে ‘নিয়মিত বদলির অংশ হিসেবে বদলি করা হয়েছে। তার বদলির সঙ্গে পুলিশ ফাঁড়ির অধিভুক্ত গৃহবধূ ধর্ষণ মামলা সংক্রান্ত কোনো সম্পৃক্ততা নেই।’

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর শার্শা উপজেলার লহ্মণপুর এলাকায় ওই গৃহবধূর বাড়িতে গভীর রাতে যায় এসআই খায়রুল, সোর্স কামরুলসহ চারজন। তারা ওই গৃহবধূর কাছে পঞ্চাশ হাজার টাকা দাবি করেন। টাকা না দেয়ায় ক্ষিপ্ত হয়ে এসআই খায়রুল ও কামরুল তাকে ধর্ষণ করেন বলে ওই গৃহবধূ অভিযোগ করেন। ৩ সেপ্টেম্বর ভিকটিম শার্শা থানায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত একজনের নামে মামলা করেন। মামলাটি বৃহস্পতিবার পুলিশ হেড কোয়ার্টার্সের নির্দেশে তদন্তের দায়িত্ব পেয়েছে পিবিআই যশোর। এ ঘটনাটি সারা দেশে তোড়পাড়ের সৃষ্টি হয়। এলাকায় সমালোচনা এড়াতে শার্শা থানার ওসি এম মশিউর রহমানকে বদলি করা হলো।

কেএসটি

আরও পড়ুন