• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৪, ২০২১, ০২:২২ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০২১, ০২:২২ পিএম

মামাতো ভাইয়ে পরিকল্পনায় খুন দুই ভাই

মামাতো ভাইয়ে পরিকল্পনায় খুন দুই ভাই

মামাতো ভাই শাহজালালের পরিকল্পনায় হত্যা করা হয় দুই ভাই রায়হান ও নাজমুলকে। তুচ্ছ ঘটনা থেকে কোন্দলের জোরেই শাহজালাল ও তার সহকর্মী রবি এ হত্যাকাণ্ডের ঘটনা সংঘটিত হয়। এ ঘটনায় অভিযুক্ত অপর আসামি রবি এখনো অধরা।

সোমবার (১৪ জুন) সকালে সাভার মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করে পুলিশ সুপার (ঢাকা উত্তর ) আব্দুল্লাহীল কাফি। এর আগে সকালে সাভারের তেঁতুলঝরা ইউনিয়নের যাদুরচর থেকে শাহজালালকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

আটক শাহজালাল নিহত রায়হান ও নাজমুলের ফুপাতো ভাই। তিনি রায়হানদের বাসায় ভাড়া থাকতেন ও একটি বেসরকারি অফিসে চাকরি করতেন। অপর অভিযুক্ত রবি আটক শাহজালালের অফিসের সহকর্মী।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১০ জুন) সন্ধ্যা থেকে রায়হান ও তার খালাতো ভাই নাজমুল নিখোঁজ হন। এরপর শুক্রবার সকালে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া গ্রামে পাট ও ধইঞ্চা ক্ষেতে রক্তাক্ত অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। সেই ঘটনার সূত্র ধরে সোমবার সকালে সাভারের তেঁতুলঝরা ইউনিয়নে যাদুরচর এলাকায় অভিযান চালিয়ে হত্যার প্রধান আসামি শাহ জালালকে আটক করা হয়েছে।

পুলিশ সুপার (ঢাকা উত্তর) আব্দুল্লাহীল কাফি জানান, পারিবারিক কোন্দলের কারণেই তাদের দুই জনকে হত্যা করে ফুপাতো ভাই শাহজালাল ও তার সহকর্মী রবি। আটক শাহজালালকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। সেই সঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা ।