• ঢাকা
  • রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: এপ্রিল ২০, ২০১৯, ১২:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২০, ২০১৯, ১২:৪৮ পিএম

শ্রাবন্তী ও রোশনের বিয়ের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক
শ্রাবন্তী ও রোশনের বিয়ের ছবি ভাইরাল

টালিগঞ্জের চিত্রনায়িকা  শ্রাবন্তী এবং বৈমানিক রোশনের এই ছবিটি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। দুজনের গলায় মালা এবং কপালে তিলক। ভাইরাল হওয়া এই ছবিটি কি আসলেই তাদের বিয়ের? এর সত্যতা যাচাই করা যায়নি। শ্রাবন্তী এবং রোশনের আইডি থেকেও শেয়ার হয়নি ছবিটি। এ নিয়ে রয়েছে যথেষ্ট সন্দেহ।

শ্রাবন্তীর পরিবার কৃষ্ণভক্ত। এ কথা টালিগঞ্জের অনেকেই জানেন। শ্রাবন্তী নিজেও ঈশ্বরে বিশ্বাসী। এই ছবি দেখে অনেকেরই ধারণা ধর্মীয় কোনো অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছেন তারা। এ বিষয়ে ভারতীয় গণমাধ্যম শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগে ব্যর্থ হয়। শোনা যায়, পশ্চিমবঙ্গের পহেলা বৈশাখ অর্থাৎ গত সোমবার বাগদান হয়ে গিয়েছে শ্রাবন্তী-রোশনের। প্রায় এক বছর সম্পর্ক থাকার পরেই বিয়ের সিদ্ধান্ত নেন এই জুটি।

গতকাল শুক্রবার (১৯ এপ্রিল) সাতপাকে বাঁধা পড়ার কথা রয়েছে এই জুটির। তবে তা কলকাতায় নয়, রোশনের বাড়ি চণ্ডীগড়ে। গত সোমবার তাদের এনগেজমেন্ট হয়ে গেছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তোরাঁয়।

চিত্রপরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ঝিনুক নামে একটি ছেলেও রয়েছে। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তী বিয়ে করেন বলিউড মডেল কৃষণ ব্রজকে। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তীর। তারপরই তিনি বৈমানিক রোশনের সাথে সম্পর্কে জড়িয়ে যান। তারপরই তাদের বিয়ের বিয়ের ঘোষণা আসে। রোশনের পরিবারের সঙ্গেও শ্রাবন্তীর সম্পর্ক ভালো। ছেলে ঝিনুকেরও এই বিয়েতে মত রয়েছে বলে জানা যায়।

এসজে/
 

Islami Bank