• ঢাকা
  • রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩০ ভাদ্র ১৪২৬
প্রকাশিত: মে ২১, ২০১৯, ১২:৫০ পিএম
সর্বশেষ আপডেট : মে ২১, ২০১৯, ১২:৫৮ পিএম

কান উজ্জ্বল হুমা কুরেশি, ডায়ানা পেন্টির দ্যুতিতে

বিনোদন ডেস্ক
কান উজ্জ্বল হুমা কুরেশি, ডায়ানা পেন্টির দ্যুতিতে
হুমা কুরেশি ও ডায়ানা পেন্টি

কান উৎসব বড়ই ঝলমলে। কান উৎসব ভীষণ মোহময়। সেই ফরাসি চলচ্চিত্র উৎসব আরও গ্ল্যামারাস করতে প্রতিবছর রূপের হাট বসে এখানে। লালগালিচা মাড়িয়ে আসর মাতান দুনিয়ার বড় বড় স্বপ্নসুন্দরীরা। এবছরেও তার ব্যতিক্রম ঘটেনি। বলিউডের দীপিকা পাড়ুকোন থেকে হুমা কুরেশি, ডায়ানা পেন্টি হয়ে যথারীতি এবারেও কান দাপিয়েছেন উৎসবের ‘রানি’ সকন্যা ঐশ্বর্য রাই বচ্চন।

হুমা কুরেশি

যদিও অনেকে ভেবেছিলেন দীপিকা আর ঐশ্বর্যের মাঝে হয়তো তেমন করে নজর কাড়তে পারবেন না অন্য কোনো ইঙ্গ-বঙ্গ সুন্দরী। সেই আলোচনায় জল ঢেলে নিজেদের সৌন্দর্যে কান আলোকিত করলেন দুই সুন্দরী হুমা কুরেশি ও ডায়ানা পেন্টি।

হুমা কুরেশি

আসলে কেমন ছিল তাদের সাজ? পাপারাৎজিদের ক্যামেরা বলছে, এতটাই ভিন্ন লুকে ধরা দিয়েছেন দু’জনে যে, এ বলে আমায় দেখ তো ও বলে আমায়! জোড়া চাঁদের জ্যোৎস্নায় ম্লান হয়েছিল কানের নিজস্ব গ্ল্যামারও। হোটেল মার্টিনেজ থেকে হুমা যখন পা রাখলেন তখন পরণে ধূসর রঙের মেটালিক গাউন। সেই গাউনের কাঁধ থেকে পা পর্যন্ত অজস্র লেয়ার্স। আরব সাগরের ঢেউয়ের মতোই তারা অশান্ত, উদ্দাম হয়ে উঠেন ফরাসি উপকূলে। গৌরব গুপ্তার এই গাউনের সঙ্গে হুমার কানে তখন দুলছে চপার্ড ইয়ারিংস। চুল তুলে উঁচু করে বাঁধা ছিল কালো মেঘের মতো।

ডায়ানা পেন্টি

হুমার ঠিক বিপরীত সাজে সেজেছিলেন ডায়ানা পেন্টি। নায়িকার হতে হলে, হয় বড় কিছু করো নয়তো নিজেকে সরিয়ে নাও। সেই ভাবনারই ইঙ্গিত ছিল তার সাজে। তাই কান উৎসবের রাতে হুমা যতটা স্নিগ্ধ ছিল, ডায়ানা ছিল ততটাই ঝলমলে। নেডরেট তাকিরোগলুর তৈরি অফ সোল্ডার বল গাউনে শিমেরি কাজের সঙ্গে তার পরনে হাজার ঝালর। ডায়ানার সেই দ্যুতি কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে তার কানের পাথর বসানো কাঁধ ছোঁয়া কানের দুল। অনামিকায় আংটি ছাড়া আর কোনো গয়নাই ছিল না তার অঙ্গে। তবে দুই নায়িকার মেকআপ ছিল অত্যন্ত হালকা। ঠোঁটগুলো ছিল একেবারেই ন্যুড। চোখে শুধুই শ্যাডোর প্রলেপ দিয়ে দৃষ্টি কেড়েছেন সবার। 

ডায়ানা পেন্টি

চলতি বছরের কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে হুমা আর ডায়ানা এসেছেন লিকার ব্র্যান্ড গ্রেগুসের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডার হয়ে। ফ্রান্সে পা দিয়েই দু’জন ব্যস্ত হয়ে পড়েন নিজেদের নতুনভাবে সাজানোর নেশায়। যদিও আগের রাতে তাদের দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের পার্টিতে।

এসজে
 

Islami Bank