• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৭, ২০১৯, ০১:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৭, ২০১৯, ০১:৪৯ পিএম

নির্বাচনে জিতেই বিয়ের পিঁড়িতে নুসরাত!

নির্বাচনে জিতেই বিয়ের পিঁড়িতে নুসরাত!

রাজনীতিতে কেরিয়ার শুরু করেই অভাবনীয় সাফল্য লাভ টালিউড নায়িকা নুসরাতের৷  ফলফলে যারপরনাই উচ্ছ্বসিত তিনি। তবে এর পাশাপাশি আরেকটি সুখবর রয়েছে নুসরাতের৷ খুব শিগগিরিই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন নায়িকা তথা তারকা সাংসদ। এরমধ্যেই মেহেদি-সংগীতের প্রস্তুতি শুরু হয়ে গেছে বলে জানা যায় তার ঘনিষ্ঠ সূত্রে।

আগামী মাসের মাঝামাঝি নুসরাতের বিয়ে। নুসরাত ঘনিষ্ঠদের অনেকেই জানেন তার হবু বর নিখিল জৈনের কথা। কলকাতার অন্যতম শিল্পপতিদের মধ্যে একজন তিনি। কলকাতার ছেলে নিখিল এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনা করেন। পরে বিদেশে ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের কোর্স সম্পন্ন করেন৷ এখন কলকাতাতেই প্রতিষ্ঠিত৷ নুসরাতের সঙ্গে তার পরিচয় কর্মসূত্রেই।

তবে কলকাতায় বিয়ে করছেন না নুসরাত-নিখিল। তাদের ডেস্টিনেশন ওয়েডিং। দেশের বাইরেই তাদের চার হাত এক হবে। ঘনিষ্ঠ সূত্রে জানা যায় তারা ইস্তানবুলে বিয়ের কাজটি সারবেন৷ যে জন্য হবু দম্পতি ইতিমধ্যেই ইস্তানবুলের একটি পাঁচতারা হোটেল বুক করে নিয়েছেন। আগামী ১৯ জুন বিবাহের কাজ সারছেন নুসরত ও নিখিল।

গত দু’মাস যাবত নির্বাচনের প্রস্তুতি, প্রচার, দলের সঙ্গে মিটিং নিয়ে ব্যস্ত ছিলেন কনে নুসরাত জাহান। তাই বিয়ের দিকটা সেভাবে আর খেয়াল করা হয়নি৷ কলকাতায় তার পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতেও এখন ব্যস্ততা তুঙ্গে। হাতে সময় একেবারেই কম। তাই ইতিমধ্যেই পাত্র-পাত্রীর ঘনিষ্ঠদের কাছে হোয়াটস্ অ্যাপের মাধ্যম পৌঁছে গেছে নিমন্ত্রণ। 
এসজে