• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৮, ২০১৯, ১২:২৮ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৮, ২০১৯, ১২:৩৯ পিএম

সংসদে নুসরাত-মিমির ফটোশুট

সংসদে নুসরাত-মিমির ফটোশুট

টালিউডে তারা দুজনই প্রতিষ্ঠিত নায়িকা। আবার ব্যক্তিজীবনেও ভালো বন্ধু। তারা হলেন মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান। তবে এখন আর শুধু অভিনেত্রীই নয়, দুজনের নতুন পরিচয় তারা এখন নেত্রীও। দুই জনই এখন নির্বাচিত সাংসদ। নতুন এই পথচলা শুরু হল গতকাল সোমবার (২৭ মে) থেকে। সংসদ ভবনের সামনে দাঁড়িয়ে দুই জনই ফটোশুট করে শেয়ার করেছেন সোশ্যাল ওয়ালে।

ভারতের সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে যাদবপুর কেন্দ্র থেকে ২ লক্ষ ৯৫ হাজার ভোটের ব্যবধানে জিতেছেন মিমি। অন্যদিকে, বসিরহাট কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে সাড়ে তিন লক্ষ ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন নুসরাত। অর্থাৎ রাজনৈতিক কেরিয়ারের শুরুটা বেশ ভালোই হয়েছে দু’জনের।

গতকাল দুপুর ১টায় সংসদে ভবনে পৌঁছেন মিমি ও নুসরাত। প্রথমেই তারা প্রবেশ করেন সংসদ ভবনের ৬২ নম্বর রুমে। সেখানে নতুন সদস্যদের নাম, ঠিকানা, ফোন নম্বর, দিল্লির অস্থায়ী ঠিকানাসহ বেশকিছু তথ্য অন্তর্ভূক্ত করতে হয়। সেসব কাজ সমাপ্ত করে ফিরতি ফ্লাইটে কলকাতায় ফেরেন মিমি। আর নুসরাত থেকে যান দিল্লিতেই। তিনি কলকাতা ফিরবেন আগামীকাল বুধবার।

সোশ্যাল ওয়ালে সংসদ ভবনের সামনে নিজেদের ফটোশুট করা ছবি শেয়ার করে নুসরাত লেখেছেন, ‘নতুনের পথচলা শুরু। এজন্য আমি মমতা বন্দ্যোপাধ্যায় এবং বসিরহাট লোকসভা কেন্দ্রের সব মানুষকে আমার ওপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ জানাতে চাই।’ অন্যদিকে মিমি নিজের ছবি শেয়ার করে লিখেছেন, ‘স্বপ্নের কথা মনে রাখ এবং তার জন্য লড়াই কর।’

এসজে