• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১০, ২০১৯, ০৩:০৩ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১০, ২০১৯, ০৩:০৩ পিএম

টিকটকে নুসরাত-নিখিলের প্রেম নিবেদন

টিকটকে নুসরাত-নিখিলের প্রেম নিবেদন

রাজনীতিতে সাফল্যের পর এবার টালিউড নায়িকা নুসরাতের নয়া ইনিংস শুরু। হাতেগোনা আর মাত্র কয়েকটা দিন। তারপরই প্রেমিক নিখিল জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন নুসরাত জাহান। বিয়ে, ক্যারিয়ার, জনপ্রতিনিধিত্বসহ এই তারকার ব্যস্ততা এখন তুঙ্গে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমিক নিখিল জৈনকে প্রকাশ্যে প্রেম নিবেদন করেছেন গত মাসেই। নিখিলও হবু স্ত্রীকে নিয়ে খুশিতে গদগদ। 

বিয়ের আগে বেশ চুটিয়ে প্রেম করছেন এই প্রেমিক জুটি। এবার এই জুটিই ‘টিকটক’ অ্যাপের মাধ্যমে একটি মজার ভিডিও শেয়ার করলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে টিকটকে গানের মাধ্যমে নুসরাতকে প্রেম নিবেদন করেছেন নিখিল জৈন। সেটি এখন ভাইরাল। বিভিন্ন জনের নানা মন্তব্যে ভরা।

নুসরাত ও নিখিল শপিংয়ে

সেই ‘টিকটক’ ভিডিওতেই নুসরাতের হবু বর নিখিলকে বলতে শোনা যায় ‘দিল কা দরওয়াজা খোল দিয়া… মেরে লাভস্টোরি মে লিড ওয়ালা রোল দিয়া…।’ নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথমটায় মুখ খোলেননি নুসরাত। কিন্তু পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই পোস্ট করে স্বীকার করে নেন ভালোবাসার কথা। এই প্রথম রোমান্টিকভাবে প্রকাশ্যে দেখা গেছে এই জুটিকে। চলতি মাসের মাঝামাঝি নুসরাতের বিয়ে। এই অভিনেত্রীর পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতেও তাই ব্যস্ততা এখন তুঙ্গে। ইতিমধ্যেই উভয়ের ঘনিষ্ঠজনদের কাছে হোয়াটস অ্যাপের মাধ্যম পৌঁছে গেছে বিয়ের নিমন্ত্রণ।

নুসরাত ও নিখিল টিকটক অ্যাপে

তবে কলকাতায় বিয়ে করছেন না নুসরাত। দেশের বাইরেই তাদের চার হাত এক হচ্ছে। এক্ষেত্রে বলা যায়, ডেস্টিনেশন ওয়েডিং। জানা যায়, বিয়ে হচ্ছে ইস্তানবুলে। বর্তমানে সেলিব্রেটিদের মধ্যে ডেস্টিনেশন ওয়েডিংটা একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। নিখিল-নুসরাতও সেই জোয়ারে গা ভাসিয়ে ইস্তানবুলে হোটেল বুক করে নিয়েছেন। বুকিংয় ১৯ থেকে ২১ জুন। অর্থাৎ ১৯ জুন যে নিকাহ সারছেন নুসরাত। তার হবু বর নিখিল কলকাতার অন্যতম শিল্পপতি। কর্মসূত্রেই দু’জনের পরিচয় এবং পরিণয়।

এসজে