• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ১০, ২০১৯, ০৫:১৬ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১০, ২০১৯, ০৫:১৬ পিএম

বিয়ের পর প্রথম অনস্ক্রিনে রণবীর-দীপিকা

বিনোদন ডেস্ক
বিয়ের পর প্রথম অনস্ক্রিনে রণবীর-দীপিকা

বিয়ের পর এই প্রথম অনস্ক্রিনে আসলেন রণবীর-দীপিকা দম্পতি। তাদের দেখা যাবে কবীর খান পরিচালিত ‘এইট্টি থ্রি’ সিনেমায়। এতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিংহ। অনস্ক্রিনে তার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্র পর্দায় ফুটিয়ে তুলবেন তিনি।

এ প্রসঙ্গে ভারতের আনন্দবাজার পত্রিকার সাক্ষাত্কারে দীপিকা বলেন, ‘ব্যক্তিগত সম্পর্ক কখনও কাজের জায়গায় গুরুত্ব পাবে না। আমার তো মনে হয় না, কপিল দেবের চরিত্রটা অন্য কেউ করলে ভালো হত। তবে আমার বিপরীতে রণবীর না থাকলেও এই চরিত্রটা আমি করতাম।’ তিনি বলেন, ‘আসলে পেশাদার ক্ষেত্রে উল্টো দিকে স্বামী, ভাই বা অন্য কোনও প্রিয়জন রয়েছে কিনা সেটা বড় বিষয় নয়। শুধু কাজের প্রতি সতর্ক থাকা দরকার’।

বিয়ের পর এটাই রণবীর-দীপিকার প্রথম সিনেমা। এতদিন ‘ছপক’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন দীপিকা। তাই খুব ভালো সময়ে ‘এইট্টি থ্রি’র অফার তার কাছে এসেছে বলে মনে করেন। ৮৩ সালের বিশ্বকাপ ফাইনালে ভারতের একটার পর একটা উইকেট চলে যেতে দেখে স্টেডিয়াম ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন কপিলের স্ত্রী রোমি। পরে ফের ভারতের জয়ের সম্ভাবনাক তৈরি হলে তিনি স্টেডিয়ামে ফিরে আসেন। এই অংশটি খুবই নাটকীয় ভঙ্গিতে দেখানো হবে এই সিনেমায়।

এই সিনেমার জন্য শুধু ১৯৮৩ সালে ক্রিকেট বিশ্বকাপে ভারতের জয়ের মুহূর্ত নয়। রণবীর আয়ত্ত করছেন কপিলের সব ম্যানারিজম। এই সিনেমায় ক্রিকেটের অংশের শুটিং হবে অগস্ট মাসে। ফলে তার প্রস্তুতি নেওয়ার জন্য এখনও কিছুটা সময় রয়েছে রণবীরের কাছে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বলবিন্দর সিংহ সাঁধু স্যার আমাদের ট্রেনিং করাচ্ছেন। তিনি বলেছেন, আগের থেকে উন্নতি হয়েছে আমার। প্র্যাকটিসের ভিডিও যাদের দেখিয়েছি, সকলেই প্রশংসা করেছেন।’

এসজে

Space for Advertisement