• ঢাকা
  • রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩০ ভাদ্র ১৪২৬
প্রকাশিত: জুন ১২, ২০১৯, ০২:১৬ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১২, ২০১৯, ০২:১৬ পিএম

পূজা ও দীঘির কলেজে ভর্তি

বিনোদন প্রতিবেদক
পূজা ও দীঘির কলেজে ভর্তি

মাধ্যমিক পাশ করে এবার কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন চিত্রনায়িকা পূজা চেরী ও সাবেক শিশুশিল্পী দীঘি। পূজার ভর্তির সুযোগ মিলেছে রাজধানীর সিদ্ধেশ্বরী কলেজে আর দীঘির স্ট্যামফোর্ড কলেজে। খুব শিগগিরই তারা তাদের সুযোগ পাওয়া কলেজে ভর্তি হবেন বলে জানা যায়। এজন্য দুজই বেশ উচ্ছসিত।

এবারের মাধ্যমিক পরীক্ষার ফল নিয়ে দারুন বিব্রত হয়েছিলেন চিত্রনায়িকা পূজা চেরি। দুই বার দুই রকমের ফল জানিয়েছিলেন তিনি। তবে ৩.৩৩ পেয়ে পাস করেছেন তিনি। আর ৩.৬১ পেয়ে পাস করেছেন দীঘি। 

কলেজে ভর্তি হওয়া প্রসঙ্গে পূজা বলেন, ‘আমি সিদ্ধেশ্বরী কলেজ ভর্তির সুযোগ পেয়েছি। এটা একটা ভালো কলেজ। তবে মিরপুর এলাকার কোনো কলেজে ভর্তির সুযোগ পেলে আমার জন্য ভালো হতো। তাই এখানে ভর্তি হবো কী না আমি এখনই নিশ্চিত নয়। কারণ অভিনয়ের ব্যস্ততা নিয়েও আমাকে ভাবতে হবে। তাছাড়া নিয়মিত ক্লাস না করলে সমস্যা হবে কি না এটা নিয়ে কথা বলতে হবে কলেজে।’ 

অন্যদিকে দীঘির বাবা অভিনেতা সুব্রত বলেন, ‘দীঘি স্ট্যামফোর্ড স্কুলেই ইংরেজি ভার্সনে পড়ে আসছে। এজন্য অন্য কোনো কলেজে যাওয়ার চিন্তা বাদ দিয়ে স্ট্যামফোর্ডকেই প্রাধান্য দিয়েছিল দীঘি। কাঙ্ক্ষিত কলেজটি পাওয়ায় দীঘি ওখানেই ভর্তি হবে। খুব শিগগিরই আমি তার ভর্তির ব্যবস্থা করে দেব।’

শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে আগমন পূজা চেরির। পাশাপাশি মডেলিংও করেছেন। নায়িকা হিসেবে অভিনয় করেন ‘নূরজাহান’, ‘পোড়ামন ২’, ‘দহন’, ‘প্রেম আমার-২’ চলচ্চিত্রে। দীঘিরও চলচ্চিত্রে অভিষেক হয় শিশুশিল্পী হিসেবে। ‘কাবুলিওয়ালা’, ‘দাদীমা’, ‘চাচ্চু’, ‘১ টাকার বউ’সহ অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করেন। এছাড়া শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও লাভ করেছেন দীঘি।

এসজে
 

Islami Bank